২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের স্বাস্থ্যসেবা কার্যক্রমের উদ্বোধন ও সহযোযোগিতা প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৫, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছে। গতকাল আনুষ্ঠানিকভাবে দরিদ্র মানুষের জন্য স্বাস্থ্যসেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। একই সময়ে স্বল্পপুজির ১০জন ব্যবসায়িকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।


মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আমেরিকা প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ আজিম উদ্দীন আনুষ্ঠানিকভাবে এ সেবা কার্যক্রম উদ্বোধন করেন। আলমডাঙ্গা হাইরোডস্থ হোটেল ভি আইপি-র নীচ তলায় অবস্থিত মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে এ সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন তিনি।


এ সময় সংগঠনের সভাপতি মোহাম্মদ আজিম উদ্দিন বলেন, প্রত্যেক মানুষের উচিত নিজের অবস্থান থেকে যতটুকু সম্ভব সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তাদের জন্য কিছু করা। মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন মহৎ উদ্দেশ্য নিয়ে সৃষ্টি করা হয়েছে। যারা আলমডাঙ্গার মানুষের জন্য কিছু করতে চান, অসহায় মানুষের পাশে দাঁড়াতে চান, তাদের জন্য এটা একটা উন্মুক্ত প্লাটফর্ম। দেশে কিংবা বিদেশে থেকেও যে কোন ব্যক্তি এ সংগঠণের সাথে যুক্ত হতে পারেন। ইতোপূর্বে এ সংগঠণের পক্ষ থেকে দরিদ্র জনগোষ্ঠিকে খাদ্য সহায়তা, আর্থিক সহযোগিতা, চিকিৎসা সহযোগিতা ও শীতবস্ত্র প্রদান করা হয়েছে। চিকিৎসা প্রদান করবেন ডাক্তার নুজরুল ইসলাম।

এ সেবা কার্যক্রম উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে ছিলেন মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডাক্তার মহসীনুজ্জামান চাঁদ, সাংগঠনিক সম্পাদক শেখ ওয়াহেদ সহ সাংগঠনিক সম্পাদক বশিরুল আলম, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান, জৈষ্ঠ্য সদস্য বিজেস কুমার রামেকা, আশরাফুল আলম, জাহাঙ্গীর আলম মুকুল প্রমূখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram