২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশপুর সীমান্তে ৯ বাংলাদেশী নাগরিক আটক

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
সেপ্টেম্বর ৭, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নাগরিক আটক
ছবি: আটককৃত বাংলাদেশী নাগরিক | ছবি : নাগরিক আটক

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর সীমান্তের সলেমানপুর ও গোপালপুর গ্রাম থেকে ৯ বাংলাদেশী নাগরিক আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি।

অবৈধ ভাবে এসব বাংলাদেশী সীমান্ত পার হয়ে ভারতে প্রবেশ করছিলেন। মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক নজরুল ইসলাম খান রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, শনিবার রাতে মহেশপুর উপজেলার সলেমাপুর গ্রামের একটি ইট ভাটার সামনে ০৭ জন নাগরিক অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের সময় আটক করা হয়।

আটককৃতরা হলেন, গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার কলাবাড়ী গ্রামের মৃতঃ অবিলাস হালদারের ছেলে অরুন হালদার (৭০) তার স্ত্রী নমিতা হালদার (৫০), মৃতঃ কালিপদ হালদারের ছেলে সুখ চাঁদ হালদার (৩৪), রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলার আটারকছড়া গ্রামের মোঃ দুলাল মিয়ার ছেলে মোঃ বিল্লাল হোসেন (২৩) তার স্ত্রী মোছাঃ কুলসুম বেগম (৪০), শরীয়তপুর জেলার নড়িয়া থানার চরমোহন গ্রামের মৃতঃ শহীদ মাঝির মেয়ে শারমীন সুলতানা (২২), মোহন মিয়ায় ছেলে অনিক (১৮) এবং গোপালপুর গ্রামের মাঠ থেকে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার যোগীপাড়া গ্রামের মোঃ আঃ রশিদের স্ত্রী রোকসানা বেগম (২৬) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সোনাইচা গ্রামের মোঃ ইলিয়াসের মেয়ে মেঘলা আক্তার (২৫) কে অবৈধ প্রবেশের সময় আটক করা হয়। আটককৃত বাংলাদেশী নাগরিকদের বিরুদ্ধে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের চেষ্টার দায়ে রোববার মহেশপুর থানায় হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram