২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মহাসড়কে অতিরিক্ত গতি ঠেকাতে ঝিনাইদহ হাইওয়ে পুলিশের অভিযান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৮, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ মহাসড়কে শৃঙ্খলা ফেরাতে অভিযানে নেমেছে ঝিনাইদহ আরাপপুর হাইওয়ে পুলিশ। শুক্রবার বিকেলে হাইওয়ে পুলিশের একটি টিম শৈলকুপার গাবলা নামক স্থানে মহাসড়কে এ অভিযান পরিচালনা করে। এসময় অতিরিক্ত গতিতে চলা বেপরোয়া যান ও ঝুকিপূর্ন এবং মহাসড়কে নিষিদ্ধ যানবাহন আটক করে মামলা দেয়া হয়।

এছাড়াও স্পিডগান দিয়ে অতিরিক্ত গতিতে চলা যানবাহনের গতি নির্ণয় করে তাদের আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে হাইওয়ে পুলিশ। সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন ঝিনাইদহ আরাপপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ এস,আই আসিফ ইকবাল। অভিযান শেষে তিনি জানান, অতিরিক্ত গতিতে চলা বেপরোয়া যান ও ঝুকিপূর্ন এবং মহাসড়কে নিষিদ্ধ যানবাহন আটক করে মামলা দেয়া হবে।

এছাড়াও স্পিডগান দিয়ে অতিরিক্ত গতিতে চলা যানবহনের গতি নির্ণয় করে তাদের আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তার দায়িত্বে থাকা ঝিনাইদহ সদর ও শৈলকুপার অন্তর্গত মহাসড়কে শৃঙ্খলা ফেরাতে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram