সাম্প্রতিক

ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহ্যবাহী দুটি বিদ্যাপীঠে ভ্রাম্যমাণ বইমেলা

ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহ্যবাহী দুটি বিদ্যাপীঠে ভ্রাম্যমাণ বইমেলা

ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহ্যবাহী দুটি বিদ্যাপীঠে ভ্রাম্যমাণ বইমেলা

নতুন প্রজন্মকে সৃজনশীল ও মননশীল হিসেবে গড়ে তুলতে ‘প্রতিদিন বইমেলা, প্রতিজনে একটি বই’Ñসেøাগান সামনে রেখে ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট দিশা পরিচালিত আলোঘর প্রকাশনা ১০ হতে ১৮ সেপ্টেম্বর ২০১৮ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার মোট ১৯টি শিক্ষাপ্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ বইমেলার আয়োজন করছে।
(১১ সেপ্টেম্বর মঙ্গলবার) অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়, ও নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ে ২ দুদিন ব্যাপী বইমেলার শেষদিন ছিল। অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ও নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থঅরা ব্যাপক উৎসাহ নিয়ে বইমেলঅ পরিদর্শও কওে এবং বই সংগ্রহ করে। আগামী ১৩ সেপ্টেম্বরে কাজী শফিকুল ইসলাম কলেজ, বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া ও ইসলামপুর আরহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজ , বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া , উইজডম স্কুল এন্ড কলেজ বইমেলা অনুষ্ঠিত হবে। ১৫ ও ১৬ সেপ্টম্বরে সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, গভঃ মডেল গার্লস হাইস্কুল , লায়ন ফিরোজুর রহমান একাডেমি স্কুল এন্ড কলেজ, ব্রাহ্মণবাড়িয়া ও আশুগঞ্জ তাপ বিদ্যু কেন্দ্র উচ্চ বিদ্যালয়, , সরকারি হাজী আবদুল জলিল উচ্চ বিদ্যালয়, আশুগঞ্জ এবং ১৭ সেপ্টেম্বরে আসিফ টিউটোরিয়াল হাইস্কুল, ব্রাহ্মণবাড়িয়া, ও ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে, ১৮ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় , ও বিজেশ্বর এ. মোনেম উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়া সদর, ব্রাহ্মণবাড়িয়া মর্ডান হাইস্কুল , ও ১৯ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজ এবং ২০ সেপ্টেম্বর চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অর্নাস কলেজ , ব্রাহ্মণবাড়িয়া সদর ও রাম কানাই হাই একাডেমী প্রাঙ্গণে বইমেলা অনুষ্ঠিত হবে।
আলোাঘর ভ্রাম্যমাণ বইমেলায় দেশবরণ্যে লেখকদের বইসহ , বিখ্যাতদের জীবনীগ্রন্থ , সায়েন্সফিকশন , ননফিকশন সহ বিভন্ন বিজ্ঞানভিত্তিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক শিশু কিশোর উপযোগী বই পাওয়া যাচ্ছে।

প্রেস বিজ্ঞপ্তি
হাসনাত মোবারক
জনসংযোগ কর্মকর্তা
আলোঘর কার্যক্রম
ই/ ৭ বর্ধিত পল্লবী, মিরপুর সাড়ে এগারো , ঢাকা- ১২১৬
০১৭৫০৯৩৬৯১৯

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না

error: Content is protected !!