সাম্প্রতিক

শপথবাক্য পাঠ করলেন চুয়াডাঙ্গা জেলাসহ ৭ জেলার উপজেলার ৩৬ নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান

চুয়াডাঙ্গা জেলার ৪ উপজেলাসহ খুলনা বিভাগের সাত জেলার ৩৬ উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ এপ্রিল দুপুরে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।
খুলনার স্থানীয় সরকার বিভাগের পরিচালক হোসেন আলী খন্দকারের সভাপতিত্বে ওই শপথগ্রহণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার ফারুক হোসেন ও জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। এসময় উপজেলা নিবার্চনে বিজয়ী চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সততা, নিষ্ঠা ও সরকারের নির্দেশনা মোতাবেক কল্যাণকর উপজেলা গড়ে তোলার আহ্বান জানান বিভাগীয় কমিশনার। অনুষ্ঠান শেষে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধিশালী দেশ গড়ে তোলার সব পরিকল্পনা ও কর্মসূচি সুষ্ঠুভাবে পালন এবং জনঅংশগ্রহণে ক্ষুধা-দারিদ্র, মাদক ও অনিয়ম-দুর্নীতিমুক্ত উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।
অন্যান্যের মধ্যে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান আইয়ুব হোসেন, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সালমুন আহমেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু; সদর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান আশাদুল হক বিশ্বাস, ভাইস চেয়ারম্যান গরীব জোহানী মাসুম ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহজাদী মিলি ; দামুড়হুদা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান আলী মুনসুর বাবু, ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন এবং জীবননগর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান হাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ও মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী শপথ নিয়েছেন।
শপথ শেষে সন্ধ্যায় আলমডাঙ্গায় ফিরে আলমডাঙ্গা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আইয়ুব হোসেন দুর্নীতি – দালালমুক্ত ও জনকল্যাণকর উপজেলা প্রশাসন গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।