সাম্প্রতিক

মেহেরপুর বলিয়ারপুরে এলাকাবাসীর উদ্যোগে রাস্তা নির্মান ও সাঁকু উদ্বোধন

মেহেরপুর প্রতিনিধি ॥ মেহেরপুর সদর উপজেলা বলিয়ারপুর গ্রামে নিজ উদ্যোগে ২ হাজার ফুট কাচা রাস্তা ও ২৭০ ফিট ফরাসবা সাঁকু নির্মান করে অনেক পরিবারে মাঝে স্বস্তির বাতাস বইছে। এই গ্রামের অনেক চাষীরা নদীর উপার থেকে ফসল আনার রাস্তা না থাকায় দীর্ঘদিন যাবত দুর্ভোগ পোহাচ্ছিলেন। বিভিন্ন দপ্তরে ঘুরে কোন অনুদান না পেয়ে গ্রামের লোকেরা নিজ প্ররিশ্রম করে সকলের সযোগিতায় এ রাস্তা নির্মান ও সাকু তৈরা করে। এই রাস্তা তৈরীর জন্য গ্রামে সকলে কম বেশি দান করে সহযোগিতা করে। রাস্তা নির্মানে উদ্যোক্তা ইউপি সদস্য আনারুল ইসলামের নেতৃত্বে গ্রামের কিছু যুবক ছেলেদের নিয়ে ২ হাজারশ ফুট মাটি দিয়ে রাস্তা তৈরি ও ২৭০ সাকু তৈরী করেছে। এই রাস্তা ও সাকু তৈরীতে গ্রামের লোকজন মাঠে চাষাবাদ করে আবাদি ফসল সহজে বাড়িতে আনতে পারবে।
রবিবার বিকালে রাস্তা ও সাঁকু উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামলীগের সহসভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য শামীম আরা হিরা, রফিকুল ইসলাম, ইউপি সদস্য মোরশেদ কুল ম্যাগা প্রমূখ।
পিরোজপুর ইউপি যুবলীগের সাধারন সম্পাদক ওয়াসিম হোসেন স্বপনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তৈহিদুল ইসলাম লাড্ডু, সহসভাপতি আব্দুর ছাত্তার, পিরোজপুর ইউপি যুবলীগের সভাপতি ইস্কান্দার মাহমুদ বিপ্লব, আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান, সিরাজুল ইসলাম, আশাদুজ্জামান , আলাউদ্দিন প্রমূখ।
রাস্তা ও সাঁকু উদ্বোধন অনুষ্ঠানে কয়েক হাজার এলাকাবাসী উপস্থিত ছিলেন। পরে দোয়া ও মোনাজাত করা হয়।

x

Check Also

কুষ্টিয়ায় বিভাগীয় বন কর্মকর্তার নারী কেলেংকারী অভিযোগ

কুষ্টিয়ায় বিভাগীয় বন কর্মকর্তার নারী কেলেংকারী নিয়ে ঝড় উঠেছে। সালমা বেগম (৩৫) নামে এক নারী ...