সাম্প্রতিক

মেহেরপুরে রোগীদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরন

মেহেরপুর প্রতিনিধি ॥ মেহেরপুরে ক্যান্সার আক্রান্ত রোগী, অসুস্থ্য মুক্তিযোদ্ধা, পেটে টিউমার আক্রান্ত রোগী, অটিস্টিক ছেলেদের, স্ট্রোকে প্যারালাইড, ও জন্মগত হৃদরোগে আক্রান্তসহ বিভিন্ন রোগীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরন করা হয়েছে। সোমবার বিকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর বাসভবনে এ চেক বিতরন করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন নিজে সকলের হাতে চেক তুলে দেন।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সর্বাদা সকল শ্রেণি পেশার দুস্থ, অসুস্থ ও অসহায় মানুষের পাশে আছেন এবং থাকবেন। তিনি আরও বলেন চিকিৎসার অভাবে যেন দেশের কোন জনগনকে কষ্ট করতে না হয় সেই জন্য সকলের দ্বার প্রান্তে চিকিৎসা সেবা পৌছে দিবেন বর্তমান সরকার। গরীব দু:খী মানুষের জীবন মান উন্নয়নের লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসাবে আপনাদের অবেদনের মাত্র কয়েক দিনের ব্যবধানে এই অর্থ তিনি বরাদ্ধ দিয়েছেন।
এসময় উপজেলার বিভিন্ন এলাকার ৪৯ জন গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের মাঝে সু-চিকিৎসার জন্য ১৯ লাখ ৪০ হাজার টাকার চেক প্রদান করা হয়।