সাম্প্রতিক

বেগম খালেদা জিযার সুচিকিৎসার স্বার্থে মুক্তির দাবিতে মেহেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধি ॥ ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিযার সুচিকিৎসার স্বার্থে অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে মেহেরপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার বিকালে জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক শেখ হুচাইফা ডিক্লিায়ারের নেতৃত্বে পৌর ঈদগাহ পাড়ার জেলা বিএনপির অফিস কার্যালয় থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌর ঈদগাহ গেট হয়ে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে অফিস কার্যালয়ের সামনে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক আলতাব হোসেন, সাংগঠনিক সম্পাদক জামাত আলী, জেলা যুবদলের সদস্য মনিরুল ইসলাম মনি, জেলা ছাত্রদলের সহসভাপতি নাহিদ মাহাবুব সানি প্রমূখ।
এসময় বিএনপি নেতা একরামুল একা, ফরিদ আলী, নসর আলী, যুবদল নেতা সোহাগ, চঞ্চল, বিল্লাল, জেলা ছাত্রদলের সহ সাধারন সম্পাদক ফরিদুল ইসলাম মিন্টু,সহ সাংগঠনিক লিটন উদ্দিন, গিয়াস উদ্দিনসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল ও সমাবেশে অংশ নেন।
সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকারের যে সৈরাশাসন। এই সৈরা শাসনের হাত থেকে মুক্তি পেতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে রাজপথে আন্দোলনের মাধ্যমে এদেশের গনতন্ত্র ও দেশনেত্রী বেগম খালেদা জিযার মুক্তি করতে হবে।