সাম্প্রতিক

বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করে না– জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর প্রতিনিধি :বাংলাদেশ স্বাধীন হওয়ার পর ১৭ এপ্রিল এই জেলার মুজিবনগরে প্রথম সরকার গঠন করা হয়। এই দিবসটি বাঙ্গালী জাতির গর্ব। অথচ বিএনপির কেউ মুজিবনগর দিবস পালন করে না। আসলে বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করে না। পাকিস্থানরা যেভাবে জিন্দাবাদ বলে শ্লোগান দেয়, ঠিক তেমনি বিএনপি তাদের মত বাংলাদেশ জিন্দাবাদ বলে শ্লোগান দেয়। তাদের মুখ থেকে জয়বাংলা বের হয়না। এই স্বাধীন বাংলাদেশে বিএনপি কোন দলের মধ্যেই ধরা যায় না।
আজ শনিবার দুপুরে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৪তলা একাডেমিক ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি একথা বলেন। এর আগে প্রতিমন্ত্রী একাডেমিক ভবন নির্মান কাজের নামফলক উন্মোচন করেন। প্রতিমন্ত্রী আরও বলেন- বর্তমান সরকারের আমলে কি কি উন্নয়ন হচ্ছে তা আপনার নিজ চোখে প্রমান পাচ্ছেন। চাহিদার চেয়ে বেশি পরিমান বিদ্যু সরবরাহ করা হচ্ছে। আসুন আমরা সবাই মিলে বাংলাদেশকে সোনার বাংলা হিসাবে গড়ে তুলি।
জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) তৌফিকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ইবাদত হোসেন, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার, মুজিবনগর থানা অফিসার ইনচার্জ আব্দুল হাশেম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহীন, মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু বিশ্বাস, জেলা তাতীলীগের সাধারন সম্পাদক জুয়েল রানা প্রমূখ। উদ্বোধনী অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।
প্রসঙ্গত, ২ কোটি ৮৮লাখ টাকা ব্যয়ে মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৪তলা একাডেমিক ভবন নির্মান করা হচ্ছে।