সাম্প্রতিক

বামন্দীকে উপজেলা করার লক্ষে আবারও মানব বন্ধন

গাংনী প্রতিনিধিঃ বামন্দীকে উপজেলা করার লক্ষে শনিবার সকাল ১০টার সময় বামন্দী বাসস্ট্যান্ডে আবারও মানব বন্ধন করেছে বামন্দী, কাজীপুর,তেঁতুলবাড়ীয়া ও মটমুড়া ইউনিয়ন এলাকাবাসী। মানব বন্ধনে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদুল হক জুয়েল, তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বামন্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বাজার কমিটির সভাপতি আঃ আওয়াল, বামন্দী বাজার কমিটির সাধারণ সম্পাদাক আশরাফুল ইসলাম বাবু,বিশিষ্ট ব্যবসায়ী চপল বিশ্বাস,জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য জনাব আবদুল বাকী সাহেব সহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
মানব বান্ধনে উপস্থিতি সকলের প্রাণের দাবী বামন্দীকে উপজেলা হিসাবে দেখতে চাই। 
মানব বন্ধনে বক্তারা বলেন, বামন্দীকে উপজেলা করার লক্ষে আমাদের মাটি ও মানুষের নেতা মেহেরপুরের গর্ব মেহেরপুর-১ আসনের সাংসদ সদস্য ও মাননীয় জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন দোদুল ও মেহেরপুর-২ আসনের এমপি সাহিদুজ্জামান খোকন আমাদের দাবীপূরণের জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই আমরা আশা রাখি খুব দ্রুত বামন্দীকে উপজেলা ঘোষণা করা হবে।

x

Check Also

গাংনীতে জাতীয় মৎস্য সপ্তাহ-’১৯ অনুষ্ঠিত

গাংনী প্রতিনিধিঃ ‘মাছ চাষে গড়বো দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ’এই প্রতিপাদ্য বিষয় নিয়ে,বর্ণাঢ্য সড়ক র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান,আলোচনা সভা ...