সাম্প্রতিক

প্রতিবেশির ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে নওলামারির কুলাঙ্গার নরপশু মিলন আটক

বিষ খাওয়ার নাটক সাজিয়েও শেষ রক্ষা হল না নরপশু নওলামারি গ্রামের মিলন আলির (২০)।  প্রতিবেশির মাত্র ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে ওই কুলাঙ্গার নরপশুকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। রক্তাক্ত অবস্থায় ধর্ষণের শিকার শিশুকন্যাকে উদ্ধার করে আলমডাঙ্গার হারদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার খাসকররা ইউনিয়নের নওলামারি গ্রামের পশ্চিমপাড়ার সুরাইচাঁদের ছেলে কুলাঙ্গার নরপশু মিলন আলি তার বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশির ৪ বছর বয়সি শিশুকন্যাকে টিভি দেখার কথা বলে ফুঁসলিয়ে নিজ ঘরে ডেকে নেয়। এক পর্যায়ে তাকে নির্মমভাবে ধর্ষণ করে। শিশুকন্যার চিৎকারে প্রতিবেশিরা ছুটে গেলে রক্তাক্ত অবস্থায় শিশুকন্যাকে ফেলে নরপশু মিলন পালিয়ে যায়। ধর্ষণের শিকার শিশুকন্যাকে উদ্ধার করে গতকালই হারদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অন্যদিকে, এ জঘন্য ঘটনার জন্ম দিয়ে নরাধম মিলন আলি বিষ পান করার নাটক সৃষ্টি করে। বিষপানের অভিনয় করে যথারীতি গতকালই সে পার্শ্ববর্তি হরিনাকুন্ড হাসপাতালে ভর্তি হয়। গ্রামসূত্রে জানা গেছে,  কর্তব্যরত ডাক্তার তার মুখের ভেতর নল ঢুকিয়ে পাকস্থলি থেকে বিষ বের করতে চাইলে বিপাকে পড়ে সে। সে সসময় তার পুরুষাঙ্গে ব্যথার কথা বলে হাসপাতাল থেকে পালিয়ে যায় নরপশু। হাসপাতাল থেকে পালিয়েও শেষ রক্ষা হয়নি তার। এরপর গ্রামবাসী মিলনকে গণধোলাই শেষে সন্ধ্যার পর তিওরবলা ক্যাম্প আইসি পিয়ার আলী ও খাসকররা ক্যাম্প আইসি এএসআই আনিসুল করিমের হাতে তুলে দেয়। পরে রাতেই ধর্ষন অভিযুক্তে আটক মিলনকে হারদী হাসপাতালে  ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করে।