সাম্প্রতিক

জবাবদিহি ও জনকল্যাণমুখী উপজেলা প্রশাসন গড়তে আলমডাঙ্গা উপজেলার দায়িত্বভার নিচ্ছেন আয়ুব হোসেন

জবাবদিহি ও জনকল্যাণমুখী উপজেলা প্রশাসন গড়তে আজ ১৫ মে আলমডাঙ্গা উপজেলা পরিষদের দায়িত্বভার গ্রহণ করছেন নব নির্বাচিত চেয়ারম্যান আয়ুব হোসেন।

জানা গেছে, আইয়ুব হোসেন উপজেলার জামজামি ইউপির ২ টার্ম চেয়ারম্যান ছিলেন। বর্তমানে তার ছেলে নজরুল ইসলাম পর পর ২ টার্ম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
১৯৬১ সালে আইয়ুব হোসেন ছাত্রলীগ যোগ দেন। তিনি এক যুগের অধিক সময় আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ১৩ বছর সহসভাপতি হিসেবে সাফল্যের সাথে দায়িত্ব পালন করেন। আলমডাঙ্গা উপজেলার আওয়ামিলীগের সংগঠন বলতে গেলে তার হাতেই তৈরি। কৃষকলীগের প্রতিষ্ঠাতা প্রয়াত ব্যারিস্টার বাদল রশিদ ও আইয়ুব হোসেন এই দুই গুরুশিষ্য উপজেলায় আওয়ামীলীগের সংগঠণকে সুপ্রতিষ্ঠিত করেছেন। তিনি নিজ দল ও দলের বাইরেও জনপ্রিয় ব্যক্তিত্ব। উচিত কথা বলা সহজসরল ভাল মানুষ হিসেবে সর্বত্র পরিচিত। সবক্ষেত্রে সত্য কথা বলতে ভয় ও দ্বিধা করেন না। ভাড়ামি দালালি একদম অপছন্দ তার। তার চরিত্রের এই সকল বৈশিষ্টের কারণে সাধারণ মানুষ তাকে প্রচন্ড অনুরক্ত।

আশৈশব তেজী এই মানুষটার বয়স এখন প্রায় ৭৬ বছর। গত ২৪ মার্চ স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থিকে হারিয়ে তিনি আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।