সাম্প্রতিক

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালের রোগীদের বাড়ি পৌঁছিয়ে দিতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ব্যবসায়ী নেতা দিলীপ কুমার আগরওয়ালা


চুয়াডাঙ্গা প্রতিনিধি : বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিট পরিচালিত চক্ষু হাসপাতাল থেকে অপরারেশনকৃত রোগীদের বিনামূল্যে বাড়ি পৌঁছিয়ে দিতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালখ (এমডি) ও বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা। আজ শনিবার বিকেলে চক্ষু হাসপাতাল পরিদর্শন শেষে এ ঘোষনা দেন তিনি।
এসময় রেডক্রিসেন্ট চুয়াডাঙ্গা ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাড. সেলিম উদ্দিন খান, সেক্রেটারী ফজলুর রহমান, কার্যনির্বাহী সদস্য অ্যাড. আকসিজুল ইসলাম রতন ও অ্যাড. রফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী টিমল জোয়ার্দ্দার ও পবিত্র কুমার আগরওয়ালা, ডা. ইউনুস আলী এবং হিসাবরক্ষক আকতার হোসেসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতালে রোগীদের চক্ষু অপারেশনের পর দূর-দূরান্ত থেকে আসা রোগীদের বাড়ি যেতে বেশ অসুবিধায় পড়তে হয়। বিষয়টি ইউনিট সেক্রেটারী ব্যবসায়ী নেতা ও সমাজ সেবক দিলীপ কুমার আগরওয়ালার নজরে আনেন। এবিষয়টি জানার পরই তিনি তাঁরা দেবী ফাউন্ডেশন দ্বারা পরিচালিত অ্যাম্বুলেন্স বিনামূল্যে ব্যবহার করে রোগীদের বাড়ি পৌঁছিয়ে দিতে সম্মত হন। এখন থেকে রোগীরা এ অসুবিধা পেতে থাকবেন।
এসময় ইউনিট নেতৃবৃন্দ দিলীপ কুমার আগরওয়ালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ধন্যবাদ জানান। দিলীপ কুমার আগরওয়ালা এসময় চক্ষু হাসপাতালের কার্যক্রম ঘুরে দেখেন এবং সন্তোষ প্রকাশ করেন।