সাম্প্রতিক

চুয়াডাঙ্গার জীবননগরে সড়কে গাছ ফেলে যানবহনে ডাকাতি: নগদ টাকা ও মালামাল লুট

চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গার জীবননগরে সড়কে গাছ ফেলে সশস্ত্র ডাকাতদল ঘন্টাব্যাপি যানবহনে ডাকাতির ঘটনা ঘটিয়েছে। জীবননগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতির গাড়িসহ প্রায় ৮টি যানবহনে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ি চালক ও যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও মালামাল লুটে নেয়। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কের পুলিশ বক্সের অদুরে এ ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ সুপার মাহাবুবুর রহমান জানান, মঙ্গলবার রাতে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কের পুলিশ বক্সের অদুরে ৮-১০ জনের সশস্ত্র ডাকাত দল রাস্তায় গাছ ফেলে যানবহনে ডাকাতি করে। ডাকাত দল ট্রাক, প্রাইভেটকার, সিএনজিসহ বিভিন্ন যানবহনে ডাকাতি করে ঘটনাস্থল ত্যাগ করে।

তারা নগদ টাকা ও আসবাবপত্র নিয়ে যায়। সড়কে গাছ ফেলে ডাকাতির সময় জীবননগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমানের গাড়িতে ভাংচুর, নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে সড়ক থেকে গাছটি সড়িয়ে ফেলে।

জীবননগর উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান জানান, মঙ্গলবার রাতে আন্দুলবাড়িয়া থেকে নেতা-কর্মীদের সাথে মতবিনিময় ও তারাবির নামাজ শেষে জীবননগরে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কের পুলিশ বক্সের অদুরে পৌছায়। এসময় দেখতে পায় সড়কে গাছ ফেলে ডাকাত সদস্যরা একটি সিএনজিতে ডাকাতি করছে। পরে আমার গাড়িতে হামলা করে নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নেয়। ৭-৮টি গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল সশস্ত্র অবস্থায় ছিল।