সাম্প্রতিক

চলে গেলেন সকলের ভালবাসার এমপিখ্যাত আলমডাঙ্গার রিপন

সাম্প্রতিকী ডেস্কঃ আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের বলরামপুর গ্রামের ব্যাংকার মাহবুবুল আলম মেলার ছেলে রিপন( ৪৫)। বাপের চাকরিসূত্রে বহু আগে থেকেই তাদের পরিবার আলমডাঙ্গা শহরের ওয়াবদা কলোনিতে বসবাস করে আসছে। ব্যাংকার মাহবুবুল আলম অত্যন্ত রোমান্টিক ও হাসিখুশি মানুষ ছিলেন। বাপের মত ছেলে রিপনও খুব জনপ্রিয় ছিলেন। সাধারণত নেতাদের সাথে নিঃস্বার্থ সম্পর্ক রেখে চলতেন। ছোট বড় সকলে নিকট তিনি খুব প্রিয় ছিলেন। তাকে ভালবেসে সকলে এমপি রিপন বলে ডাকতেন। শুধু আলমডাঙ্গা উপজেলা নয় আশপাশের উপজেলার বহু মানুষ এমপি রিপন নামেই চিনতেন।

এহেন এমপি রিপন বিদায় নিলেন হঠাৎ করে। বিদায় নিলেন চিরতরে কাউকে কিছু বুঝতে না দিয়ে। তার প্রিয় বন্ধু জামজামি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের বাপ আয়ুব হোসেন উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থি। গত বেশ কিছুদিন সেই নির্বাচন নিয়েই ব্যতিব্যস্ত। বেশ রাত করে বাড়িতে ফিরতে হয়। গত রাতেও তেমনটি ঘটেছে।আজ ২০ মার্চ সকালে বুকে প্রচন্ড ব্যাথায় অনুভুত হলে তাকে স্থানীয় ফাতেমা ক্লিনিকে নেওয়া হয়। পরে অ্যাম্বুলেন্সে কুষ্টিয়া নেওয়ার সময় তার মৃত্যু ঘটে। এমপি রিপনের নিঃশব্দ মৃত্যুতে পরিবারের সাথে কাঁদছে গোটা আলমডাঙ্গা। অথচ এমন নিঃস্বার্থ ভালবাসার কথা আর কোনদিন জানবে না রিপন।

x

Check Also

সহযোগিতা ছাড়া পৃথিবীতে কোন মহৎ ও বৃহৎ কাজ করা সম্ভব না- আলমডাঙ্গার ইউএনও

মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও স্থানীয় সন্মানীত ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করলেন আলমডাঙ্গা উপজেলার সদ্য যোগদানকারি নির্বাহি ...