সাম্প্রতিক

গাংনীতে বিজয়ী হলেন যারা

মেহেরপুর প্রতিনিধি ॥ মেহেরপুরের গাংনী উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। সারাদিন গননা শেষে তিনটি নতুন মুখ এবার নির্বাচিত হয়েছেন তারা সকলে আওয়াামী লীগের রাজনীতির সাথে জড়িত। ৫ম উপজেলা নির্বাচনের ৩য় ধাপে গাংনী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এবারের নির্বচানে বিএনপি’র মতো বিরোধী দলের অংশগ্রহন না থাকায় ভোটার উপস্থিতি কম বলে সংশ্লিষ্টরা মনে করেন। উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেন মোট ৫ জন। এদের মধ্যে সর্বাধিক ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। তিনি তার নৌকা প্রতীকে ভোট পান ৪৭ হাজার ৩শ’ ৬২ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলাম পেয়েছেন ২৭ হাজার ৮শ’ ৬৬ ভোট।
এদিকে ভাইস চেয়ারম্যানে তরুণ প্রার্থীদের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই করে জয়লাভ করেছেন যুবলীগ নেতা এড. জুয়েল আহম্মেদ তিনি তার টিউবওয়েল প্রতীকে ১৯ হাজার ২শ’ ১৪ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরেক যুবলীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন মিঠু তার তালা প্রতীকে পান ১৮ হাজার ৬শ’ ৭১ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যানে উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা ফারহানা ইয়াসমীন তার কলম প্রতীকে ৩২ হাজার ৯শ’ ৫১ ভোট পেয়ে নিরঙ্কুশ জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইতি পূর্বে নির্বাচিত সেলিনা মমতাজ কাকলি হাঁস প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ৬শ’ ৯১ ভোট। এদিকে নির্বাচিত প্রার্থীদের তাদের কর্মী সমর্থকরা মিছিল শ্লোগানের মাধ্যমে ফুল দিয়ে অভিনন্দন জানান।