সাম্প্রতিক

কুষ্টিয়ার বিনামূল্যে ঔষধসহ চিকিৎসা সেবা প্রদান।

কুষ্টিয়া জেলা সমিতি ঢাকা’র আয়োজনে হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার কুষ্টিয়া পৌর মিলনায়তনে এই হেলথ্ ক্যাম্পের আয়োজন করা হয়। উক্ত হেলথ্ ক্যাম্পে ঢাকা থেকে আগত প্রায় ২৭ জন বিশেষজ্ঞ চিকিৎসক কুষ্টিয়ার দরিদ্র রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন।

এ সময় ব্যবস্থাপত্রের সাথে বিনামূল্যে ঔষুধও প্রদান করা হয়। মেডিসিন, কার্ডিওলজি, অর্থপেডিক, গাইনোকলজি, ইউরোলজি, শিশুরোগ, নাক কান গলা, চক্ষুরোগ, ক্যান্সার সহ বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকগন প্রায় ৫০০০ রোগীকে চিকিৎসা সেবা প্রদান করেন। এর আগে সকালে হেলথ্ ক্যাম্প ২০১৯ এর উদ্বোধন করা হয়।

এ সময় কুষ্টিয়া জেলা সমিতি ঢাকার উপদেষ্টা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব কাজী আখতার হোসেন, সমিতির সভাপতি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব মোঃ আকতার উজ জামান, জেলা পরিষদের চেয়ারম্যান ও সমিতির সহ সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান আতা, সমিতির মহাসচিব মোঃ রবিউল ইসলাম সহ জেলা সমিতির নির্বাহী পরিষদ, উপদেষ্টা পরিষদ ও অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন। কুষ্টিয়া জেলা সমিতি ঢাকা’র এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সেবা গ্রহীতা রোগীরা ভবিষ্যতেও কুষ্টিয়া জেলা সমিতি ঢাকা নানা ধরনের জনকল্যাণমূলক কর্মকান্ড অব্যাহত রাখবে এবং কুষ্টিয়ার উন্নয়নে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।