সাম্প্রতিক

আলমডাঙ্গা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থি আয়ুব হোসেনের গণসংযোগে স্বতস্ফুর্ত মানুষের ঢল

আলমডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থি আয়ুব হোসেনের প্রথম গণসংযোগে কয়েক হাজার মানুষ স্বতস্ফুর্তভাবে যোগদান করেন। ১৭ ফেব্রুয়ারী রবিবার বিকেলে আলমডাঙ্গা শহরের হাইরোড থেকে তিনি আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন।
আলমডাঙ্গা উপজেলার তৃণমুল মানুষের নিকট সবচে’ জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব আয়ুব হোসেন। আলমডাঙ্গা উপজেলায় আওয়ামীলীগের সাংগঠনিক ভিত্তি মজবুত করতে তার অবদান অনিস্বীকার্য। তিনি ১৯৬১ সালে ছাত্রলীগে যোগদান করেন। তিনি ২ টার্ম জামজামি ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। আওয়ামীলীগের ক্রান্তিকালে ১৯৯২ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত টানা ১২ বছর আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তার পূর্বে দীর্ঘ ১২ বছর সহসভাপতির দায়িত্ব পালন করেন। বঙ্গবন্ধুর ৬ দফা আন্দোলন ও ’৬৯ গণ অভ্যুত্থানে বিশেষ ভূমিকা রাখেন। জীবনবাজী রেখে ’৭১ মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। তিনি বাদল ব্যারিস্টারের যোগ্য উত্তরসূরী হয়ে আলমডাঙ্গা উপজেলায় আওয়ামীলীগের সাংগঠণিক ভিত্তি সুসংহত করেন। উপজেলাবাসির নিকট তিনি সাদা মনের উচিৎ লোক হিসেবে পরিচিত।
গতকাল বিকেল ৫টায় আলমডাঙ্গা শহরের উপজেলা গেটের সামনে থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে জামজামি ইউনিয়নের কয়েক হাজার মানুষ দলমত নির্বিশেষে স্বপ্রণোদিত হয়ে আয়ুব হোসেনের গণসংযোগে অংশ নেন।
সে সময় তিনি বলেন, আলমডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থি হিসেবে শুধুমাত্র একজনের নাম পাঠানো হয়েছে। যার নাম সুপারিশ করে পাঠানো হয়েছে তিনি মিরপুর উপজেলার মানুষ। বিএনপি পরিবারের। এত বছর আওয়ামীলীগের রাজনীতি করলেও তিনি সুপারিশকৃত প্রার্থিকে চেনেন না বলে মন্তব্য করেন।
পথসভা ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন জামজামী ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি উজাল উদ্দিন, জামজামী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, বিশিষ্ঠ ব্যবসায়ী মিজানুর রহমান, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিরাজুল ইসলাম, আজিবার মন্ডল, মাসেম, কোরবান, কাজিম, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের ইজাল, আজগর, মন্টু, জাফর মন্ডল, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের মিজান, খাইরুল, আজাদ, কাশেম, সামশুল, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের নিজাম, মিজানুর, সরওয়ার, সাগর, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের হোসেন আলী, ইজাল, গণি, গোলাপ, ছিলা, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলি হোসেন, মতিয়ার, জামির, আক্তার,৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের কোরবান, মনি মেম্বও, রিয়াজুল, মতিন, লতিফ, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের তুফান, নুর ইসলাম, টুটুল, মিলন, বাদশা মেম্বার, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের আজিত, মিলন, আতিয়ার, আলি হোসেন, টুটুল, আসলাম, আদনান, চান্দু সহ, ৫/৭ টি গ্রামের কয়েক শতাধিক সাধারন মানুষ পথসভায় যোগ দিয়ে আয়ুব হোসেনের পক্ষে লিফলেট বিতরণ করেন।