সাম্প্রতিক

আলমডাঙ্গায় হ্যান্ডকাফ পরা অবস্থায় পুলিশের নিকট থেকে পালিয়েছে মাদকব্যবসায়ি

আলমডাঙ্গায় হ্যান্ডকাফ পরা অবস্থায় পুলিশের নিকট থেকে পালিয়েছে এক চিহ্নিত মাদকব্যবসায়ি। ২৩ জুন সন্ধ্যায় শহরের কালিদাসপুর সাদাব্রীজের নিকটবর্তি স্থানে এ ঘটনা ঘটে।

          প্রত্যক্ষদর্শিসূত্রে জানা গেছে, ডিএসবি ওয়াচার হারুন গতকাল সন্ধ্যায় আলমডাঙ্গা শহরের কালিদাসপুর সাদাব্রীজ এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ি দুলালকে ( ৩২) আটক করার চেষ্টা করে। দুলাল পালাতে উদ্যত হলে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করা হয়। আটক দুলাল কালিদাসপুরের আলম হোসেনের ছেলে। আটকের পর ডিএসবি ওয়াচার হারুন সে সংবাদ থানার অফিসার ইনচার্জ মুন্সি আসাদুজ্জামানকে অবহিত করেন। অফিসার ইনচার্জ ঘটনাস্থলে এস আই গিয়াস ও কনস্টেবল মনিরকে পাঠায়। এসআই গিয়াস আটক মাদকব্যবসায়িকে হ্যান্ডকাফ পরিয়ে পাশের বেঞ্চে বসে নাম –ঠিকানাসহ আনুসাঙ্গিক তথ্য লিখছিলেন। এরই এক পর্যায়ে সকলের চোখ এড়িয়ে হ্যান্ডকাফসহ আটক মাদকব্যবসায়ি দুলাল পালিয়ে যায়। এ ঘটনায় কালিদাসপুর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

          ডিএসবি ওয়াচার হারুন বলেন, তিনি আটকের পর মাদকব্যবসায়িকে এস আই গিয়াস ও কনস্টেবল মনিরের হাতে তুলে দিয়েছিলেন। তারা হ্যান্ডকাফ পরিয়ে প্রয়োজনীয় তথ্য লিখে নেওয়ার সময় সুযোগ বুঝে মাদকব্যবসায়ি পালিয়ে গেছে।

          এস আই গিয়াস জানান, আটক মাদকব্যবসায়িকে হ্যান্ডকাফ পরিয়ে রেখে কিছুটা দূরে অবস্থিত একটি বেঞ্চে বসে প্রয়োজনীয় তথ্য লিখছিলেন তিনি। আটক মাদকব্যবসায়ির চারপাশে স্থানীয় অনেক মানুষ ছিলেন। তার মাঝখান থেকে পালিয়ে যাবে ভাবতে পারিনি। এ ঘটনা অনাকাঙ্খিত ও দুঃখজনক।  

এদিকে, হ্যান্ডকাফ পরিহিত অবস্থায় মাদকব্যবসায়ি পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশ ব্যাপক গুরুত্ব দিয়েছে। এ ঘটনার পর থেকে পলাতক মাদকব্যবসায়িকে আটকের জন্য পুলিশের বিভিন্ন টিম শহর ও শহরের আশপাশের এলাকায় অভিযান অব্যাহত রেখেছে।

x

Check Also

গাংনীতে জাতীয় মৎস্য সপ্তাহ-’১৯ অনুষ্ঠিত

গাংনী প্রতিনিধিঃ ‘মাছ চাষে গড়বো দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ’এই প্রতিপাদ্য বিষয় নিয়ে,বর্ণাঢ্য সড়ক র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান,আলোচনা সভা ...