সাম্প্রতিক

অ্যাডিশনাল আইজিপি মীর শহিদুলের রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল

অ্যাডিশনাল আইজিপি মীর শহিদুল ইসলামের দ্রুত রোগমুক্তি কামনায় বন্ধু সংগঠণ মোহনা ও আলমডাঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। একই সাথে বন্ধু সংগঠণ মোহনা সদ্য প্রয়াত আলমডাঙ্গা পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মকবুল হোসেনের রুহের মাগফিরাত কামনা করে ওই মিলাদ মাহফিলে।
গতকাল শুক্রবার বন্ধু সংগঠণ মোহনার পক্ষ থেকে মোহনার কার্যালয়ে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সে সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা হাইরোডস্থ মোহনা বন্ধু সমিতি(১৯৭৭-৭৮) ব্যাচের নিজস্ব কার্যালায়ে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি মাহমুদুল কাউনাইন, সম্পাদক শামসুজ্জোহা, সহসভাপতি মিজানুর রহমান, আজিজুল হক, দপ্তর সম্পাদক ফারুক আলম টুটুল, কোষাধ্যক্ষ রবিউল আলম, ধর্ম সম্পাদক আব্দুর রহমান, উপদ্রেষ্ঠা এ্যাড সোহরাব হোসেন, শিক্ষক মোখলেছুর রহমান, এছাড়ার উপস্থিত ছিলেন আব্দুল খালেক, হেফজুল কাদের গোলাপ, তহিদ হোসেন, ফজলুল হক, ইসলাম উদ্দিন, শুকুর আলী, আবুল কাশেম, শফিউদ্দিন, মোশারেফ হোসেন, শাহাদৎ হোসেন, মাহাবুল হোসেন, লুলু, রবিউল, নজরুল, লতিফ প্রমুখ।
অন্যদিকে, আলমডাঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে বাদ জুম্মা থানা মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। অন্যান্যের মধ্যে ওই মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মুন্সি আসাদুজ্জামান, ওসি (তদন্ত) লুতফুল কবীর প্রমুখ।

x

Check Also

কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

কুষ্টিয়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় আসামি জাফিরুল (৩০) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ...