সাম্প্রতিক

গাংনী পৌরসভার বাজেট ঘোষণা

গাংনী প্রতিনিধিঃ আমি গাংনী পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার পর যে পরিমান উন্নয়ন করেছি বা বরাদ্দ এনেছি পৌরসভা প্রতিষ্টা হওয়ার পর এমন উন্নয়ন বা বরাদ্দ আনতে পারেনী কেউ বলে মন্তব্য করেছে গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম।

মঙ্গলবার ২০১৯-২০২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষনা কালে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন,মন্ত্রনালয়ে তদবির করে প্রচুর বরাদ্দ আনা হচ্ছে। মেয়াদের বাকি সময়ে ব্যাপক উন্নয়ন করা হবে। উন্নয়নের মাধ্যমেই জনগন আস্থা অর্জন করেই তাদের পাশে দাড়াতে চাই। ইতো মধ্যে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। কথায় নয় আমি কাজকে বিশ্বাস করি। আপনারা সময়মত কর পরিশোধ করবেন। কারণ আপনাদের করের টাকায় এ পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতনের পাশাপাশি উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করা হয়।

পরে গাংনী পৌরসভার হিসাব রক্ষক জুলফিকার আলী মেয়রের পক্ষে গাংনী পৌরসভার ২০১৯-২০২০ অর্থ বছরের জন্য ৫৬ কোটি ৪৬ লক্ষ ৯৩ হাজার ২২২ টাকার প্রস্তাবিত বাজেট উপস্থপনা করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী প্রকৌশলী ও পৌরসভার সচিব শামীম রেজা। আমন্ত্রিত অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্যা মেয়র পত্নী শাহানা ইসলাম শান্তনা।

অনুষ্ঠানের শুরুতেই পৌর মেয়র স্বাগত বক্তব্যে গাংনী পৌরসভাকে তিলোত্তমা শহর গড়ে তুলতে সকলের সহযোগিতা চেয়ে পৌরসভার নানা উন্নয়নের কথা তুলে ধরেন।এবং সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন।

এসময় কাউন্সিলর মিজানুর রহমান মদন, মিজানুর রহমান মিজান, আসাদুজ্জামান আসাদ, আছালউদ্দীন, বাবুল আক্তার, নবীরউদ্দীন, বদরুল ইসলাম বুদু,সাহিদুল ইসলাম, ইনামুল হক, সংরক্ষিত নারী কাউন্সিলর ফিরোজা খাতুন,পারভীনা খাতুন ও মলিদা খাতুন উপস্থিত ছিলেন।

এছাড়াও সাংবাদিক বৃন্দ পৌরসভার কর্মকর্তা কর্মচারী ও সূধীজনেরা এ বাজেট অধিবেশনে উপস্থিত ছিলেন। বাজেটে রাস্তাঘাট নির্মাণ, সংস্কার, ড্রেন নির্মাণ,ডাম্পিং ব্যবস্থার উন্নয়ন, অবকাঠামো উন্নয়ন সহ পানি নিষ্কাশন কার্যক্রমের উপর অগ্রাধিকার দেয়া হয়েছে।

x

Check Also

সহযোগিতা ছাড়া পৃথিবীতে কোন মহৎ ও বৃহৎ কাজ করা সম্ভব না- আলমডাঙ্গার ইউএনও

মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও স্থানীয় সন্মানীত ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করলেন আলমডাঙ্গা উপজেলার সদ্য যোগদানকারি নির্বাহি ...