সাম্প্রতিক

দর্শনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুমনের বিরুদ্ধে মনগড়া সংবাদ প্রকাশ জরুরী বৈঠকে নিন্দা ও প্রতিবাদ

দর্শনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমনের বিরুদ্ধে স্থানীয় একটি দৈনিক পত্রিকায় মনগড়া, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদ জানানো হয়েছে ক্লাব ও সাংবাদিক সমিতির পক্ষ থেকে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দর্শনা প্রেসক্লাবে অনুষ্ঠিত জরুরী সভার সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি মনিরুজ্জামান ধীরু। মনিরুজ্জামান সুমনের বিরুদ্ধে সম্মানহানীকর সংবাদ প্রকাশের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে আলোচনা করেন, দর্শনা সাংবাদিক সমিতির সভাপতি ইকরামুল হক পিপুল, সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত মিলন, প্রেসক্লাবের সহসভাপতি মাহমুদ হাসান রণি, যুগ্নসম্পাদক রাজিব আহমেদ রাজু, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান তুহিন, ক্যাশিয়ার জাহাঙ্গীর আলম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুস সামাদ আজাদ বিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজন মাহমুদ, দপ্তর সম্পাদক আবজাজুল হক বাদল, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবিদ হাসান রিফাত, কার্যনির্বাহী সদস্য শরীফ উদ্দীন, সাবেক সভাপতি হানিফ মন্ডল, মোমিনুল ইসলাম, এনামুল কবির, রয়েল হোসেন, সমিতির সহসভাপতি আজিমুদ্দিন আহমেদ, যুগ্নসম্পাদক মোস্তাফিজুর রহমান কচি, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, কোষাধ্যক্ষ জিল¬ুর রহমান মধু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুকমল চন্দ্র বাধন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হাসমত আলী, কার্যনির্বাহী সদস্য আজাদ হোসেন, দর্শনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হারুন রাজু, শামীম রহমান ও জাহিদুল ইসলাম, তহিরুল ইসলাম, সাংবাদিক নাহিদ কবির মনু, রিপন আলী, আলমগীর হোসেন, আব্দুল গাফ্ফার, রিপন আলী, আলমগীর হোসেন, আরিফুল ইসলাম মল্লিক, আশরাফুল ইসলাম প্রমুখ।

সংবাদে প্রেসক্লাবকে কটাক্ষ করায় সভাপতি মনিরুজ্জামান ধীরু ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন আইনি ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান। সেই সাথে মনিরুজ্জামান সুমন জানিয়েছেন, সংবাদে তাকে চরমভাবে সম্মানহানী করা হয়েছে। ফলে তিনি আলাদাভাবে আইনের আশ্রয় নিবেন।।