সাম্প্রতিক

কুষ্টিয়া কুমারখালীতে এক রাতে ৭ দোকানের তালা ভেঙ্গে দুঃসাহসিক চুরি

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার ছেঁউড়িয়া দবির মোল্লার রেলগেট ৭ টি দোকানের তালা ভেঙ্গে দুঃসাহসিক চুরি হয়েছে। আর এসব চুরি ঘটনায় মোট প্রায় ৫ লাখ টাকা মূল্যের মালামাল চুরি করে নিয়ে গেছে অঙ্গাত চোরের দল।

এই চুরির ঘটনায় দবির মোল্লার রেলগেট এলাকার ব্যবসায়ীরা চরম আতঙ্কের মধ্যেদিয়ে দিন পার করছেন। দোকানের মালিকরা বলেন, শনিবার রাত আনুমানিক ২টার সময় ১০-১৫ জন চোর একসাথে আমাদের ব্যবসা প্রতিষ্ঠানের সাটারিং ঝাপের তালা ভেঙ্গে চুরি সংঘঠিত করে।

উক্ত চুরি হওয়া দোকান মালিকরা জানান, অঙ্গাত চোরের দল দোকান ঘরের তালা ভেঙ্গে নগদ টাকা সিগারেট ও মোবাইল ফোনসহ আনুমানিক ৫ লাখ টাকা মূল্যের চুরি যায়।

এ ঘটনায় থানায় একটি সাধারন ডাইরি করেছেন বলেও জানিয়েছেন দোকান মালিকেরা। উক্ত দোকানের মালামাল চুরির ঘটনায় জনমনে প্রশ্নর সৃষ্টি হয়েছে, অপরদিকে ব্যবসায়ীরা রয়েছে আতঙ্কের মধ্যে। দুঃসাহসীক চুরি সংঘঠিত হওয়ার পেছনে ( মাদক বিক্রেতা ও সেবনকারীরা )ও জরিত থাকতে পারে এমন ধারনা পোষন করেছে ব্যবসায়ীরা তাই তাদের ও সন্দেহর বাইরে রাখা ঠিক হবে না জানিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ গ্রহনের জন্য প্রশাসনের আশুদৃষ্টি কামনা করেছেন তারা।

এব্যাপারে, কুমারখালী থানার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান বলেন, চুরির ঘটনা গুলো ঘটছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে। তবে এসব চুরি ঘটনার সাথে জরীতদের আটক করার জন্য খোঁজ খবর নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ।

x

Check Also

সহযোগিতা ছাড়া পৃথিবীতে কোন মহৎ ও বৃহৎ কাজ করা সম্ভব না- আলমডাঙ্গার ইউএনও

মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও স্থানীয় সন্মানীত ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করলেন আলমডাঙ্গা উপজেলার সদ্য যোগদানকারি নির্বাহি ...