সাম্প্রতিক

কুষ্টিয়ায় নিজের উপর সন্ত্রাসী হামলার নাটক সাজিয়ে ফেসে গেলেন ডাঃ শাওন!

পাওনাদারের হাত থেকে বাঁচতে নিজের উপর সন্ত্রাসী হামলার নাটক সাজিয়ে অবশেষে ফেসে গেলেন কুষ্টিয়া ভেড়ামারা সনো হাসপাতালের ডাঃ মনিরুল ইসলাম শাওন।

পুলিশ সুপারের সাংবাদিক সম্মেলন
ঋণ থেকে বাঁচতে নাটক সাজিয়েছিলেন সনো ডায়াগনস্টিকের ডাঃ মনিরুল কবির শাওন

গত ২৮ জুন ভেড়ামারা সনো ডায়গনিস্টকের ল্যাবে কর্মরত ডাঃ মনিরুল কবির শাওন এর নিজ ভাড়া বাসায় দুস্কৃতীরা তাকে গুরুতর আহত ও টাকা নেওয়ার চাঞ্চল্যকর ঘটনার তথ্য উদঘাটন ও আসামী গ্রেফতার করেছে কুষ্টিয়া জেলা পুলিশ।

আজ রোববার (১৪ জুলাই) সকালে কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেন জেলা পুলিশ।

সাংবাদিক সম্মেলনে কুষ্টিয়া পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম (বার) জানান, গত ২৮শে জুন কুষ্টিয়া ভেড়ামারা সনো ডায়াগনস্টিক সেন্টারের ল্যাব কর্মকর্তা ডাঃ মনিরুল কবির শাওনের নিজ ভাড়া বাসায় দুস্কৃতিকারীরি কুপিয়ে আহত করে। এই ঘটনায় তাৎক্ষনিক রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) এ কে এম জহিরুল ইসলাম জেলা গোয়েন্দা শাখা ও ভেড়ামারা থানা পুলিশকে সাথে নিয়ে অভিযান শুরু করেন।

আধুনিক টেকনোলজী ও তথ্যের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত আসামী আরিফুল ইসলামকে তার নিজ বাড়ী মেহেরপর জেলা হতে ও শাহজাহান আল নোমানকে গাজীপুর জেলা হতে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্য মোতাবেক জানা যায় মামলার বাদী ডাঃ মনিরুল কবির শাওন অনেক ঋণগ্রস্ত হওয়ায় পাওনাদাররা টাকার জন্য সব সময় তাকে চাপ দিত। পাওনাদারদের থেকে রক্ষা পাওয়ার জন্য পূর্বপরিচিত ও মেহেরপুরের বাসিন্দা আরিফুল ইসলাম ও শাহজাহান আল নোমানকে দিয়ে ডাঃ শাওন সুকৌশলে নিজ ইচ্ছায় এ ঘটনা ঘটিয়েছেন। বাদী ডাঃ মনিরুল ইসলাম শাওন এ বিষয়ে জানতে চাইলে নিজ ইচ্ছায় এ ঘটনা ঘটিয়েছেন মর্মে জানান।

x

Check Also

গাংনীতে জাতীয় মৎস্য সপ্তাহ-’১৯ অনুষ্ঠিত

গাংনী প্রতিনিধিঃ ‘মাছ চাষে গড়বো দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ’এই প্রতিপাদ্য বিষয় নিয়ে,বর্ণাঢ্য সড়ক র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান,আলোচনা সভা ...