১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীর মুক্তিযোদ্ধা জোয়াদ আলী আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী উপজেলার বীর মুক্তিযোদ্ধা জোয়াদ আলী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সােমবার সকাল ৮টার সময় বগুড়ার সান্তাহার উপজেলা শহরের একটি সড়কে মােটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহতের ঘটনা ঘটে।

পারিবারিক সূত্র জানায়,জােয়াদ আলী কর্মের সুবাদে বগুড়ার সান্তাহার শহরে লেদ মিস্ত্রীর কাজ করে অাসছিলেন।সেদিন সকালে তিনি বাসা থেকে একটি মােটরসাইকেল চালিয়ে কর্মস্থলে যাওয়ার পথে মােটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গুরুতর ভাবে অাহত হন।

পরে পথচারীরা তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিলে,কর্তব্যরত চিকিৎসক মৃত ঘােষণা করেন। তাঁর মরদেহ নিজ গ্রাম মেহেরপুরের গাংনী উপজেলার ধানখােলায় নিয়ে অাসা হয়। মঙ্গলবার সকাল ১১টার সময় নিজ গ্রাম ধানখােলা মাঠপাড়া গােরস্থান রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে তাঁর দাফন সম্পন্ন হয়।

এসময় গাংনী উপজেলা প্রশাসন ও মুক্তিযােদ্ধাদের পক্ষ থেকে শেষ শ্রদ্ধা জানাতে জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করা হয়। উপজেলা প্রশাসনের পক্ষে নেতৃত্ব প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুর-ই-আলম সিদ্দিকী। এসময় জােয়াদ আলীকে গার্ডঅপ অনার দিয়ে সম্মান জানান গাংনী থানা পুলিশের একটি চৌকুসদল। এসময় উপস্থিত ছিলেন,গাংনী উপজেলার বীর মুক্তিযােদ্ধার সাবেক কমান্ডার শামসুল আলম সােনা,বীর মুক্তিযােদ্ধা মােজাম্মের হক,শফিকুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram