সাম্প্রতিক

বি ডি এস বাংলা ও ইংলিশ ভার্সন স্কুলের শুভ উদ্বোধন

রাকিবুল ইসলাম, গাংনী প্রতিনিধি : গাংনীর বামন্দীতে উন্নত শিক্ষাকেন্দ্র গড়ে তোলার লক্ষ্যে সকাল ১১টার সময় বিডি এস বাংলা ও ইংলিশ ভার্সন স্কুলের শুভ উদ্বোধন করলেন গাংনী উপজেলার আওয়ামীলীগ সভাপতি ও নৌকার মনোনীত প্রার্থী জনাব মোঃসাহিদুজ্জামান খোকন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বামন্দী ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব শহিদুল ইসলাম বিশ্বাস,বামন্দী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব আব্দুল হাদী,মামুনুর রশিদ সফর (স্যার),আব্দুস সালামসহ অনেক গুণিজন।

সাহিদুজ্জামান খোকন বলেন, বামন্দী একটি জনপ্রিয় স্থান।আর শিক্ষার দিক দিয়েও অনেক এগিয়ে। আমি বিশ্বাস করি এই প্রতিষ্ঠানি সকল বাবা-মার আশার কেন্দ্রবিন্দুতে পরিণত হবে।আপনাদের সন্তানদের জন্য একটি সময়োপযোগী প্রতিষ্ঠান হিসেবে গড়ে ওঠবে। আপনারা সার্বিকভাবে সবসময় সহযোগিতা করবেন। আমি শুনেছি এখানকার শিক্ষকগুলো অত্যান্ত মেধাবী আর পরিচালক মুন্তাজ আলী একজন দায়িত্বশীল ব্যক্তি।আমি এই স্কুলের সার্বিক উন্নতি কামনা করছি।আর আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ করে দেন।

তারপর দুপুর ২টার সময় শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে গান পরিবেশন করেন চ্যানেল আইয়ের অত্যান্ত জনপ্রিয় শিল্পী উদয়।এছাড়াও গান পরিবেশন করেন, জসিম, মিনারুল ইসলামসহ অনেক স্থানীয় শিল্পী।
এছাড়াও বিশেষ আকর্ষণ ছিল আমেরিকা থেকে আগত মিস্টার ডেভিড লুকাবিল।তিনি শিশু শিক্ষাবিষয়ক বিভিন্ন কাজ করে থাকেন। তিনি স্কুলের ছাত্র /ছাত্রীদের পড়ালেখার বিভিন্ন কৌশল সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না