সাম্প্রতিক

বিয়ের দাবিতে জীবননগরে সেনা সদস্যের বাড়ি স্কুলছাত্রীর অনশন

বিয়ের দাবিতে জীবননগরে সেনা সদস্যের বাড়ি স্কুলছাত্রীর অনশন

বিয়ের দাবিতে জীবননগরে সেনা সদস্যের বাড়ি স্কুলছাত্রীর অনশন

চুয়াডাঙ্গা প্রতিনিধি  : বিয়ের দাবিতে চুয়াডাঙ্গার জীবননগরে ৯ম শ্রেণীর এক স্কুলছাত্রী সেনাবাহিনীর সদস্য তুহিনের বাড়িতে অনশন পালন করছে। স্কুলছাত্রীর দাবি সেনা সদস্য তুহিন তার সাথে প্রেমের সম্পর্ক গড়ার পর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দেহভোগ করছে দীর্ঘ দিন। বিয়ের কথা বললে সে টালবাহানা করে। মঙ্গলবার দুপুর থেকে জীবননগর উপজেলার খয়েরহুদা গ্রামে তুহিনের বাড়িতে স্কুলছাত্রী এ অনশন করছে।

স্কুলছাত্রী আসমাউল হুসনা জীবননগর উপজেলার কালা গ্রামের সোহরাব হোসেনের মেয়ে ও জীবননগর বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী।

সেনা সদস্য তুহিন হোসেন জীবননগর উপজেলার খয়েরহুদা গ্রামের আমির হোসেনের ছেলে ও ঢাকা বানানী সেনাবাহিনীর ১৬ বি ইউনিটের সদস্য।

স্কুল ছাত্রী অভিযোগ করে বলেন, সেনা সদস্য তুহিন তাকে বিয়ের প্রস্তাব দিয়ে দীর্ঘ দিন দেহভোগ করে আসছে । তাকে বিয়ের কথা বললে সে জানায় সময় হলে উভয় পরিবারের সাথে আলোচনা করে অনুষ্ঠানিক ভাবে বিয়ে করব। কিন্তু সে ছুটিতে বাড়ি আসলে বিভিন্ন স্থানে নিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। বিয়ের কথা বললে টালবাহানা শুরু করে।

অবশেষে মঙ্গলবার দুপুরে স্কুলছাত্রী বিয়ের দাবিতে সেনা সদস্য তুহিনের বাড়িতে অনশন করছে ।

স্থানীয়দের দাবি স্কুলছাত্রী ওই গ্রামে এর আগেই বেশ কয়েকবার বিয়ের দাবি নিয়ে সেনা সদস্যের বাড়িতে আসে।
কিন্তু ছেলের পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

এদিকে স্থানীয় ওর্য়াড মেম্বার ছোবদুল হোসেন স্কুলছাত্রীর অনশনের বিষয়টির সত্যতা স্বিকার করে বলেন, মেয়েটি এর আগেও বেশ কয়েকবার বিয়ের দাবি নিয়ে গ্রামে আসে তুহিনের বাড়িতে। সে সময় তাকে বুঝিয়ে বাড়ি পাঠায়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না