সাম্প্রতিক

শৈলকুপায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর দুটি অফিসে হামলা, ভাংচুর : আহত-৮

শৈলকুপা প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপায় আনারস প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেনের দুটি নির্বাচনী অফিসে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনাকে কেন্দ্র করে নৌকা ও আনারস প্রতিকের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কমপক্ষে ৮ জন আহত হয়েছে। আহতদের শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার কাঁচেরকোল বাজারে।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শিকদার মোশাররফ হোসেন অভিযোগ করেন, কাঁচেরকোল বেনীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রার্থীর নির্বাচন পথসভা শেষে একটি মিছিল বের হয়। মিছিলের কর্মী-সমর্থকরা কাঁচেরকোল বাজারে তার নির্বাচনী অফিসে হামলা চালায়। হামলায় তার বেশ কয়েকজন কর্মী সমর্থক আহত হয়।
এ ঘটনায় উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে কাঁচেরকোল গ্রামের মৃত মোফাজ্জেল কাজীর ছেলে ইয়াছিন কাজী, ধরমপাড়া গ্রামের মৃত জবেদ আলীর ছেলে জুলফিকার আলম, সাতগাছি গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে মুকুল, হাবিবপুর গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে রাসেল, উত্তর মির্জাপুর গ্রামের মৃত হেমায়েত জর্দ্দারের ছেলে রফিজ জর্দ্দার ওরফে কালুয়াসহ উভয়পক্ষের ৮ জন আহত হয়। আহতদের শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ছাড়াও কবিরপুর নতুন ব্রীজের নিচে অবস্থিত আনারসের আরেকটি কার্যালয় ভাংচুর করা হয়েছে ও মৃত ইন্তাজ ফকিরের স্ত্রী ময়না নামের এক মহিলা কর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে বলেও স্বতন্ত্র প্রার্থী অভিযোগ করেন।
এ ঘটনার জেরে সন্ধ্যার পর শৈলকুপা শহর জুড়ে উত্তেজনা বিরাজ করছিলো।
শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে বর্তমানে শৈলকুপা ও কাঁচেরকোল বাজারে পুলিশ মোতায়েন রয়েছে।

x

Check Also

সাতক্ষীরায় কলারোয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। কলারোয়া থানার ওসি মুনীর উল গীয়াস ...