সাম্প্রতিক

শৈলকুপায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে সড়ক অবরোধ

শৈলকুপা প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এঘটনাকে কেন্দ্র করে স্কুল প্রাঙ্গন ও মহাসড়ক অবরোধ করে শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে ছাত্র-ছাত্রী ও স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে সোমবার উপজেলার ৮০ নং ভাটই সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।
শ্লীলতাহানির শিকার ওই ছাত্রী ও স্থানীয়রা জানায়, ভাটই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর এক এতিম ছাত্রীকে প্রধান শিক্ষকের রুমে পানি খাওয়ার নাম করে ডেকে নিয়ে যায়। পরে মেয়েটিকে শ্লীলতাহানির চেষ্টা করে। ঘটনাটি জানাজানি হলে স্কুল ও মহাসড়ক অবরোধ করে শাস্তির দাবিতে বিক্ষোভ করে ছাত্র-ছাত্রী ও স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি ও ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস। সে সময় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।
এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছে বলে জানিয়েছে শৈলকুপা থানার দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ উদ্দিন। এ ঘটনায় শৈলকুপা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।