সাম্প্রতিক

কক্সবাজারের টেকনাফে এক লাখ পিস ইয়াবাসহ ১ জনকে আটক করেছে র‌্যাব

কক্সবাজারের টেকনাফে এক লাখ পিস ইয়াবাসহ আব্দুল আমিন (২৮) নামের এক ইয়াবা কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫। রবিবার (২৬ মে) রাতে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের হাতিয়াঘোনা করাচিপাড়া এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। আটক আমিন কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের তেতৈয়া জালিয়া বাপের পাড়া এলাকার ফজলুল হকের ছেলে।

কক্সবাজার র‌্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারেন যে, কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হাতিয়াগোনা করাচিপাড়া এলাকার আবদুল হাকিমের বসতবাড়ির সামনে কিছু মাদক কারকারি ইয়াবা নিয়ে বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। এরপর র‌্যাব-১৫ এর একটি দল ওই স্থানে অভিযান পরিচালনা করে। এসময় আব্দুল আমিনকে আটক এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়। এসময় মুজিবুর রহমান (২৯) নামে আরও একজন পালিয়ে যায়।

আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে এবং পলাতক সহযোগী টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ক্রয় করে বিক্রয়ের জন্য দীর্ঘদিন ধরে সংরক্ষণ করে আসছে। তার স্বীকারোক্তি অনুযায়ী সিএনজির পেছনের সিটের নিচে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় একটি কালো ব্যাগের ভেতর হতে মোট এক লাখ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ তিন লাখ টাকা উদ্ধার করা হয়।

উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৫ কোটি টাকা বলেও জানান র‌্যাব কর্মকর্তা। আটক ইয়াবা কারবারিকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

x

Check Also

চট্টগ্রামে হাতির পায়ে পিষ্ট হয়ে সিএনজি চালকের মৃত্যু

চট্টগ্রামের আনোয়ারায় হাতির পায়ে পিষ্ট হয়ে আকতার হোসেন (৫০) নামে এক সিএনজিচালকের মৃত্যু হয়েছে। রোববার ...