সাম্প্রতিক

৭ দাবিতে পঞ্চগড় বিআরডিবি কর্মচারীদের স্মারকলিপি

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) বাস্তবায়নাধীন পনেরো টি প্রকল্প /কর্মসূচী একত্রিত করে বঙ্গবন্ধু দারিদ্র্য দূরীকরণ ফাউন্ডেশন এর পরিবর্তে রাজস্ব বাজেট সহ প্রকল্প কর্মসূচীতে কর্মরত সকল জনবলের সমন্বয় বিআরডিবিকে ‘বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদপ্তর ‘রুপান্তর করণ এবং সিবিএ কতৃক দাখিলকৃত ৭ দফা দাবীনামা বাস্তবায়নের দাবিতে পঞ্চগড়ে অবস্থান ও স্মারকলিপি প্রদান করেছে পঞ্চগড় বিআরডিবি কর্মচারী সংসদ-সিবিএ পঞ্চগড় জেলা শাখা।

আজ ৩ এপ্রিল ( বুধবার) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচী পালন করে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড ( বিআরডিবি) কর্মরত বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও বিআরডিবি সংসদ সিবিএ এর সদস্যার।

এ সময় উপস্থিত ছিলেন বিআরডিবি কর্মচারী সংসদ পঞ্চগড় জেলা শাখার সভাপতি আবুজার রহমান, সাধারন সম্পাদক হাসিবুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক হাবিবুর রহমান সহ সংগঠনের বিভিন্ন নেতাকর্মরা। অবস্থান কর্মসূচীতে বক্তারা বলেন আমরা আমাদের দাবী পূরণে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি ।

পরে অবস্থান কর্মসূচী শেষে পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম আযামে কাছে স্মারকলিপি প্রদান করে বিআরডিবি কর্মচারী সংসদের পঞ্চগড় জেলা শাখার সদস্যরা ।