সাম্প্রতিক

কিস্তি দিতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

এক গৃহবধূ ঋণের কিস্তি দেয়ার জন্য প্রতিবেশীর বাড়ীতে গিয়ে সেখানেই তাকে ধর্ষন করেছেন শাহিন ইসলাম নামে এক বখাটে যুবক। এই ঘটনায় মামলা হলে শনিবার র‌্যাব ১৩ এর নীলফামারী জেলার একটি দল তাকে পঞ্চগড় থেকে গ্রেফতার করতে সক্ষম হন।

রংপুর র‌্যাব ১৩ এর মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মোর্তুজা এক বিজ্ঞপ্তিতে জানান, গত ১৬ এপ্রিল পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার ধনতলা পাড়ার এক গৃহবধূ ঋণের কিস্তি দেয়ার জন্য প্রতিবেশী আজিজুল ইসলামের বাড়ীতে যায়।

তখন উক্ত বাড়ী ফাঁকা থাকার সুযোগে একই এলাকার আব্দুল হামিদের পুত্র শাহীন ইসলাম (২২) তাকে রান্না ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে বিষয়টি গণমাধ্যমে প্রকাশিত হলে ওই নারী বাদী হয়ে দেবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকেই র‌্যাব বিষয়টি গুরুত্ব সহকারে গ্রহণ করে তদন্ত শুরু করে। র‌্যাবের অব্যাহত নজরদারীর এক পর্যায়ে শনিবার(২৭শে এপ্রিল) সকালে র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একটি দল গোপন তথ্যের ভিত্তিতে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার ধনতলা পাড়া এলাকায় অভিযান চালিয়ে উক্ত মামলার প্রধান আসামী ধর্ষক শাহীন ইসলামকে গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।