সাম্প্রতিক

রাজশাহীতে সাংবাদিকের বিরুদ্ধে জুয়াড়ি ও নাশকতাকারীদের মানববন্ধন

বিশেষ প্রতিবেদক,রাজশাহী : রাজশাহী সিটি কর্পোরেশনের কালা ঝাড়ুদারের ছেলে রাকিব রাতারাতি আঙ্গুল ফুলে কলা গাছ । রাজশাহী হোসেনীগঞ্জ এলাকার কালা ঝাড়ুদারের ছেলে রাকিব হোসেন শুধু ক্রিকেট জুয়াকে পুঁজি করে এখন সাবলম্বী তিনি । পারিবারিক সম্পত্তি না থেকেও গড়ে তুলেছেন বিশাল বাড়ি,গাড়ি আর ক্যাডার বাহিনী । নিজে কলেজের সিড়ি টুকুও পার করেননি । ইতিমধ্যে এলাকায় টাকার জোর খাটিয়ে প্রভাবও ফেলেছেন ভাল।

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে লোক দেখানোর জন্য দিন রাত পরিশ্রম করেছেন খায়রুজ্জামান লিটন ভাইয়ের জন্য । কিন্তু সত্যি কি তায় …? না তিনি পরিশ্রম করেছেন জামাত বিএনপির জন্য । যার প্রমান বেশ কয়েকটি মিডিয়ার হাতে এসেছে। শুধুমাত্র সরকারী দলের সুবিধা নেবার জন্যই আর জুয়ার পরিচালনা করার জন্য তার এই পদক্ষেপ ।

সে যাই হোক, জুয়ার জগতে তিনি আংকেল নামে পরিচিত । এলাকায় জুয়াড়ু দুদু, ছোট রাকিব, ,ফুটবলার সাগর ও তার স্ত্রী নাসিমা সহ ১৫-২০ জনের একটি গ্যাং তৈরি করে গড়ে তুলেছেন এক বিশাল সিন্ডিকেট। এই সিন্ডিকেটই নিয়ন্ত্রণ করছে রাজশাহীর ক্রিকেটের জুয়া বাণিজ্য।

ইতিমধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার এ.কে এম হাফিজের নির্দেশে বোয়ালিয়া মডেল থানা বেশ কয়েকটি সফল অভিযানে গ্রেফতার করেছে এই সকল জুয়াড়ীদের।সম্প্রতি নাশকতা মামলায়ও আটক জুয়াড়ি সাগরসহ তার সহযোগীদের এর বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানা অভিযানে নামলে নাশকতা মামলার একাধিক আসামি পুলিশ ও সাংবাদিকদের বিরুদ্ধে অবস্থান নেয় এই সকল জুয়াড়িরা। এতে নেতৃত্ব দেন রাকিব হোসেন।

এই নিয়ে তারা মানব বন্ধনও করেছেন । আর এই মানববন্ধনে কারা উপস্থিত ছিলেন এক নজরে দেখা নেয়া যাক । ইনসেটে ১ নং খয়েরি জ্যাকেট পরিহিত এই সেই জুয়াড়ি রাকিব,২ নং ঘিয়া রঙের ফুল শার্ট পরিহিত নাশকতা মামলা আসামি সাগর, ৩নং ব্যান্ড বাদক রজাস,৪ নং এ ইয়াবা ব্যবসায়ী মুক্তা, ৫ নং নাশকতা মামলা আসামি সাগরের শশ্বুর কমল ।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের এক উর্দ্ধতন কর্মকর্তা বলেন এই বিষয়ে বলেন – মানববন্ধনে উপস্থিত ব্যক্তিদের মধ্যে কোন জুয়াড়ি কিংবা নাশকতা মামলার আসামি থাকে তবে তাদের সনাক্ত করে আইনের আওতায় হবে ।

তবে সংশ্লিষ্টরা বলছেন – এখনই যদি এই জুয়া থামানো না যায় তবে আগামী প্রজন্ম অন্ধকারে নিমজ্জিত হয়ে পরবে ।

x

Check Also

মা পেলেন জিপিএ ৪, মেয়ে জিপিএ ৫

লেখাপড়া করার এক অদম্য ইচ্ছে কুঁড়ে কুঁড়ে খেয়েছে মাসুমা খাতুনকে। কিন্তু সেই ইচ্ছে বুকের মধ্যে ...