সাম্প্রতিক

নাটোরে যুবলীগ নেতাকে অপহরণের অভিযোগ

নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা জামিলুর রহমান মিলনকে র‌্যাব পরিচয়ে অপহরন করা হয়েছে বলে থানায় অভিযোগ করেছেন তার বাবা ইউপি সদস্য এমদাদুল হক মিয়াজী। বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার তালতলা হাফরাস্তা এলাকায় নিজ অফিস থেকে মিলনকে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে দাবী করেছেন তার বাবা।

এদিকে নিখোঁজ মিলনের সন্ধান দাবীতে এলাকাবাসী সহ তার সমর্থকরা শুক্রবার সকালে বিক্ষোভ প্রর্দশন সহ সড়ক অবরোধ করে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার জালাল উদ্দিন বলেন,ছাতনী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য এমদাদুল হক মিয়াজী শুক্রবার সকালে এসংক্রান্ত একটি জিডি( জেনারেল ডায়েরী) করেছেন। ওই জিডিতে উল্লেখ করেছেন, বৃহস্পতিবার রাতে তার ছেলে আসন্ন নির্বাচনে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জামিলুর রহমান মিলন তালতলা হাফরাস্তা অফিসে বসে ছিলেন।

এসময় কয়েকজন সশস্ত্র ব্যক্তি নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে তার ছেলে মিলনকে ডেকে একটি মাইক্রেবাসে জোর করে তুলে নিয়ে যায়। জিডি পাওয়ার পর বিভিন্নস্থানে তার খোঁজে অনুসন্ধান করা হচ্ছে।

মিলনের বাবা ছাতনী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড কাউন্সিলর এমদাদুল হক জানান,তার ছেলেকে র‌্যাব পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে। এর পর থেকে তার ছেলের কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা। তার ছেলে আগামী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদের একজন প্রার্থী। একারনে কোন গোষ্ঠি তার ছেলেকে অপহরন করে থাকতে পারে বলেও ধারনা করছেন। তিনি তার ছেলেকে দ্রুত উদ্ধারের দাবী জানান।

এদিকে আজ সকালে এই খবর ছড়িয়ে পড়লে এলাকার মানুষ বিক্ষোভ প্রকাশ করে। বিক্ষুব্ধ এলাকাবাসী মিলনের সন্ধানের দাবীতে আজ সকালে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে। পরে বিক্ষোভ মিছিল নিয়ে হরিপুর বাইপাস এলাকায় ঢাকা-নাটোর মহাসড়ক অবরোধ করলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পরে পুলিশি হস্তক্ষেপে প্রায় দু’ঘন্টা পর অবরোধ তুলে নেওয়া হয়। এই সময় দুর পাল্লার যাত্রিদের অসহনীয় দুর্ভোগ পোহাতে হয়েছে। পরে তারা নাটোর প্রেস ক্লাবের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করে।

x

Check Also

ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৮ যাত্রী নিহত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় একটি মাইক্রোবাসের ৮ জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অপর সাত ...