সাম্প্রতিক

গাজীপুরে পোশাক কারখানা-মার্কেটে অগ্নিকাণ্ড

গাজীপুরে একটি পোশাক কারখানা এবং অপর একটি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

রোববার রাতে মহানগরের ভোগড়া এলাকার গরীব এন্ড গরীব পোশাক কারখানার ছয়তলা ভবনের দ্বিতীয়তলায় থাকা মালামাল ও গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর বাজারের মালাকার মার্কেটের সাতটি দোকান আগুনে পুড়ে গেছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আক্তারুজ্জামান জানান, রোববার গভীর রাতে বৈদ্যুতিক গোলযোগ থেকে গরীব এন্ড গরীব পোশাক কারখানার ৬ তলা ভবনের দ্বিতীয়তলায় আগুনের সূত্রপাত হয়। রাত সাড়ে ৩টার দিকে ওই আগুনের খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশন থেকে ৩টি, শ্রীপুর ফায়ার স্টেশন থেকে দুটি এবং টঙ্গী ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে সোমবার ভোর সোয়া ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে নির্ণয় করা যায়নি।

অপরদিকে রোববার মধ্যরাতে গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর বাজার এলাকায় বৈদ্যুতিক গোলযোগ থেকে মালাকার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিটের কর্মীরা গিয়ে প্রায় আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করেন। আগুনে মার্কেটের সাতটি দোকান ও মালামাল পুড়ে গেছে। তবে এসব ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

x

Check Also

আবারও শাহবাগ মোড়ে ঢাবি শিক্ষার্থীরা দাবি: সাত কলেজের অধিভুক্তি বাতিল

রাজধানীর সাতটি সরকারি কলেজের অধিভুক্তি চলতি শিক্ষাবর্ষ থেকে বাতিলের দাবিতে দ্বিতীয় দিনের মতো শাহবাগ মোড় ...