সাম্প্রতিক

গোপালগঞ্জে মাইক্রো চাপায় এনজিও কর্মীসহ নিহত ২

গোপালগঞ্জে মাইক্রো নিয়ন্ত্রণ হারিয়ে মোটার সাইকেল ও ভ্যানকে চাপা দিলে এনজিও কর্মকর্তা সহ ২ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন ৫ মাইক্রোবাস যাত্রী।

আজ শনিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল পশ্চিমপাড়া ধূসর ব্রিজের কাছে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন জাগরণী চক্র ফাউন্ডেশনের গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি বাজার শাখা ব্যবস্থাপক নুরুল ইসলাম (৪০)। নুরুল ইসলাম যশোর সদরের রূপদিয়া এলাকার মোঃ আব্দুল মোড়লের ছেলে। অপর নিহত ব্যক্তি হলেন ভ্যান চালক কাশিয়ানী উপজেলার ধানকোড়া গ্রামের নূর মোহাম্মদ শেখের ছেলে রাকিব শেখ (৪৫)।

কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান জানান, রাজবাড়ীর আইনজীবি এ্যাড. মোস্তফা কবির পরিবারের সদস্যদের নিয়ে শুক্রবার সকালে টুঙ্গিপাড়া আসেন। দুপুরে মাইক্রোবাসটি টুঙ্গিপাড়া থেকে রাজবাড়ীর উদ্দেশ কাশিয়ানী উপজেলার ধূসর ব্রিজের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরিত দিক থেকে আসা একটি মোটর সাইকেল ও একটি ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক নিহত হয়। ভ্যান চালককে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আহত এ্যাড. মোস্তফা কবির সহ তার পরিবারের ৫ সদস্যকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য বিকেলে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতদের লাশ উদ্ধার করে কাশিয়ানী থানা পুলিশ গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না