সাম্প্রতিক

সুবর্ণচরের সেই রুহুল আমিনকে আ. লীগ থেকে বহিষ্কার

নোয়াখালী : নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় গ্রেফতার উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইউপি সদস্য রুহুল আমিনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার রাতে জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক।

রুহুল আমিন চরজুবলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার। তিনি সুবর্ণচর উপজেলার বেচু ব্যাগা গ্রামের আবু কাশেমের ছেলে।

অ্যাডভোকেট ওমর ফারুক বলেন, উপজেলা আওয়ামী লীগের জরুরি বৈঠকে রুহুল আমিন মেম্বারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন- সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চরজুবলী ইউনিয়ন চেয়ারম্যান হানিফ চৌধুরী, সহ-সভাপতি ছানাউল্যা বিকম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল বাসার প্রমুখ।

প্রসঙ্গত, ধানের শীষে ভোট দেওয়ায় নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় চার সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনায় গত বুধবার বিকেলে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক ও অতিরিক্ত ডিআইজি আবুল ফয়েজ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় তারা হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী ও তার স্বামীর সঙ্গে কথা বলেন। পরে ডিআইজি খন্দকার গোলাম ফারুক সাংবাদিকদের জানান, অপরাধী যত বড় নেতা হোক না কেন অথবা শক্তিশালী হোক তাকে আইনের আওতায় আনা তাদের একমাত্র কাজ। ডিআইজির এ কথার পরপরই বুধবার রাতে পুলিশ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সাবেক মেম্বার রুহুল আমিনকে গ্রেফতার করে। এ ছাড়া সেনবাগের একটি ইটভাটা থেকে এজাহারভুক্ত আসামি বেচুকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় এজাহারে থাকা ৯ জনের মধ্যে মূলহোতা রুহুল আমিনসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না

x

Check Also

৪১ প্রতিষ্ঠানের সবাই ফেল

চলতি বছর এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। আজ বুধবার (১৭ জুলাই) সকাল ১০টার ...