সাম্প্রতিক
চাঁদপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা
চাঁদপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা

চাঁদপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা

চাঁদপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা

চাঁদপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা

কৃুমল্লা প্রতিনিধি: , মঙ্গলবার চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হচ্ছে। দেশের অন্যান্য স্থানের মত চাঁদপুরে ও এ মেলার আয়োজন হতে যাচ্ছে। এ মেলা আয়োজনে চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
“আমরা গড়বো ডিজিটাল চাঁদপুর” এ প্রতিপাদ্যকে সামনে রেখে তিনদিন ব্যাপী এ ডিজিটাল মেলা আজ শুরু হচ্ছে। ১৭,১৮,১৯ জানুয়ারী ২০১৭ অর্থাৎ মঙ্গল, বুধ, বৃহস্পতিবার এ তিনদিন এ মেলা অনুষ্ঠিত হবে। ডিজিটাল উদ্ভাবনী মেলার ভেন্যু নির্ধারণ করা হয়েছে চাঁদপুর জেলা স্টেডিয়াম। প্রতিদিন সকাল ৯টায় শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত চলবে এ মেলা। চাঁদপুর জেলা প্রশাসনের অন্তর্গত সকল উপজেলা, থানা, পৌরসভা এবং সকল প্রতিষ্ঠান এ মেলায় অংশগ্রহণ করবে।
আজ মঙ্গলবার সকাল ৯ টায় র্যালির মাধ্যমে এ মেলার যাত্রা শুরু হবে। র্যালিটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা স্টেডিয়ামে গিয়ে শেষ হবে। র্যালিটির নেতৃত্ব দিবেন চাঁদপুর জেলার মাননীয় জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল। পরে সেখানে বিভিন্ন আনুষ্ঠানিকতার মাধ্যমে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হবে। এ মেলায় সকল শ্রেণী পেশার মানুষকে অংশগ্রহণের জন্য আয়োজক কমিটির পক্ষ আমন্ত্রণ জানানো হয়েছে।
উল্ল্যেখ্য, চাঁদপুরের জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল গত বছর ডিজিটাল ক্ষেত্রে অবদান রাখার জন্য শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হন।