সাম্প্রতিক

চাঁদপুরে ট্রাকের ধাক্কায় বাবা-ছেলেসহ নিহত ৩

চাঁদপুর : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় বাবা-ছেলেসহ অটোরিকশার তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় অটো চালকসহ আরও দুইজন আহত হয়েছেন। নিরাপদ সড়ক দিবসে আজ সোমবার ভোর রাত ৪টার দিকে উপজেলার বাকিলা এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- চাঁদপুরের শাহরাস্তি উপজেলার এলেম হোসেন (৪৫), তার ছেলে একরাম হোসেন (২২) ও আবু সুফিয়ান (৪০)। আহত বিল্লাল হোসেন (৪৮) ও সিএনজি অটোরিকশার চালক শাহজাহান (৩৫)।

হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। ঘাতক ট্রাক এবং চালককে আটক করা যায়নি।

তিনি আরো বলেন, দুর্ঘটনার শিকার সবার বাড়ি শাহরাস্তির উয়ারুক এলাকায়। অটোরিকশার ভেতরে ও বাইরে মাছ ধরার বড়শি এবং জাল পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে, দুর্ঘটনা শিকার যাত্রীরা মাছ ধরতে চাঁদপুরে যাচ্ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, ভোর রাত ৪ টার দিকে চারজন যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটো রিকশা চাঁদপুরের শাহরাস্তি উপজেলার উয়ারুক বাজার থেকে চাঁদপুর সদরের দিকে যাছিল। অটোরিকশাটি হাজীগঞ্জের বাকিলার কাছে পৌঁছার পর অন্য একটি ভারী যান এটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন।

চাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশনের উপ-পরিচালক ফরিদ আহমেদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করি। দুর্ঘটনাকবলিত সিএনজিটি দুমড়েমুচড়ে গেছে।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিদর্শক ফরিদ আহমেদের ধারণা, অন্য বাহনটি ট্রাক বা কভার্ড ভ্যানজাতীয় কোনো গাড়ি, যেটি দুর্ঘটনার পর দ্রুত ওই এলাকা থেকে চলে যায়। খুব ভোরে দুর্ঘটনা ঘটায় কোনো প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না