সাম্প্রতিক

গাঁজা ওজনে কম দেয়ায় পুলিশে ফোন মাদক ব্যবসায়ীর

মাদক ব্যবসায়ীরা সাধারণত পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছ থেকে ১০০ হাত দূরে থাকেন।

কিন্তু কুমিল্লায় দেখা গেল এক বিরল ঘটনা। এক গাঁজা ব্যবসায়ীকে ১০ হাজার টাকায় দেয়ার কথা ছিল তিন কেজি গাঁজা।

কিন্তু এক মাদক ব্যবসায়ী তাকে দিল মাত্র এক কেজি। এতে ক্ষিপ্ত হয়ে তিনি ফোন দিলেন পুলিশের জরুরি সেবা ‘৯৯৯’-এ।

পুলিশ এসে গাঁজাসহ তাকেই গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। অবিশ্বাস্য এ ঘটনাটি গত রোববার ঘটেছে কুমিল্লার ব্রাক্ষণপাড়া বাজারে।

ব্রাক্ষণপাড়া ওসি শাহজাহান কবির জানান, ভোর ৬টার দিকে ‘৯৯৯’ থেকে ফোন দিয়ে থানার পুলিশকে জানানো হয় ব্রাক্ষণপাড়া বাজারে একজন গাঁজা ব্যবসায়ী অবস্থান করছে।

এর পরেই থানার এসআই জাকির হোসেনের নেতৃত্বে একটি টিম সেখানে পাঠানো হয়। জাকির হোসেন বলেন, আমি সবে রাতের ডিউটি শেষ করে থানায় ফিরেছি। ‘৯৯৯’-এর ফোন পেয়ে আবার ব্রাক্ষণপাড়া বাজারে ছুটলাম। সেখানে গিয়ে দেখি, একজন মধ্য বয়স্ক নারী দাঁড়িয়ে আছেন।’

তার অভিযোগ, তিনি তিন কেজি গাঁজা কেনার জন্য এক পাইকারি গাঁজা বিক্রেতাকে ১০ হাজার টাকা দিয়েছিলেন। কিন্তু ওই গাঁজা বিক্রেতা তাকে এক কেজি গাঁজা দিয়েছে। তাই তিনি ‘৯৯৯’ নম্বরে ফোন করে অভিযোগ করেছেন।

জাকির হোসেন বলেন, ওই পাইকারি বিক্রেতাকে তারা পাননি। তবে এক কেজি গাঁজাসহ পাওয়ায় ওই নারীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। মাদকদ্রব্য আইনে মামলার পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

ওই নারী বলেন, তাকে তিন কেজির কথা বলে এক কেজি দেয়ায় রাগ করে ওই পাইকারি বিক্রেতাকে পুলিশে ধরিয়ে দেয়ার জন্য তিনি ওই কাজ করেছেন।

x

Check Also

আদালতে বিচার কাজ চলাকালে এক আসামির ছুরিকাঘাতে আরেক আসামীর মৃত্যু

কুমিল্লা আদালতে বিচারকের খাস কামলায় বিচার কাজ চলাকালে এক আসামির ছুরিকাঘাতে অন্য আসামির মৃত্যু হয়েছে। ...