সাম্প্রতিক

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী ও মহেশখালী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) ভোরে টেকনাফের সমুদ্র তীরবর্তী বাহারছড়াঘাট এলাকা এবং মহেশখালীর মাতারবাড়িতে বন্দুকযুদ্ধের এসব ঘটনা ঘটে।

টেকনাফের বিষয়টি র‌্যাব-৭ চট্টগ্রামের মিডিয়া অফিসার ক্ষুদে বার্তায় এ তথ্য জানিয়েছেন। ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, ২টি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব। তবে নিহতদের নাম পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

মহেশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল জানান, ভোর রাতে একদল ডাকাত বিভিন্নস্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে মহেশখালী থানা পুলিশ দ্রুত অভিযান চালায়। এ সময় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে কনস্টেবল টুটুল গুলিবিদ্ধ হয়ে আহত হন।

আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে হেলাল উদ্দিন নামের এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিশ তাৎক্ষণিক তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, হেলাল উদ্দিনের বিরুদ্ধে দুইটি হত্যা মামলা ও তিনটি অস্ত্র মামলাসহ ডজনখানেক মামলা রয়েছে।

x

Check Also

চট্টগ্রামে হাতির পায়ে পিষ্ট হয়ে সিএনজি চালকের মৃত্যু

চট্টগ্রামের আনোয়ারায় হাতির পায়ে পিষ্ট হয়ে আকতার হোসেন (৫০) নামে এক সিএনজিচালকের মৃত্যু হয়েছে। রোববার ...