সাম্প্রতিক

কক্সবাজারের তরুণ সাংবাদিক সাকিল আর নেই

কক্সবাজার থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ‘ডেইলি কক্সবাজার’ এর প্রকাশক ও সম্পাদক সৈয়দ মোহাম্মদ সাকিল মারা গেছেন (ইন্না লিল্লাহি, ওয়াইন্না ইলাহি রাজেউন)। রবিবার (২ জুন) সকাল সাড়ে সাতটার দিকে শহরের সমিতি পাড়া এলাকায় নিজ বাসভবনে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর।

পারিবারিক সূত্র জানিয়েছে,শনিবার দিবাগত রাতে শাকিল নিজ বাড়িতে শারীরিকভাবে কিছুটা অসুস্থবোধ করেন। এরপর ঘুমাতে যান। রবিবার সকালে ঘুম থেকে না ওঠায় বাড়ির লোকজন তাকে গুরুতর অসুস্থ অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তখন সাকিলকে মৃত ঘোষণা করেন। স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা চিকিৎসকদের।

প্রায় একদশক ধরে সাংবাদিকতা পেশায় জড়িত সৈয়দ মোহাম্মদ সাকিল এক সময় মাই টিভি’র কক্সবাজার প্রতিনিধি ছিলেন। মৃত্যুর আগে তিনি অনলাইন নিউজ পোর্টাল ‘ডেইলি কক্সবাজার’ এর প্রকাশক ও সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি এক কন্যা সন্তান ও সন্তানসম্ভবা স্ত্রীসহ অনেক আত্মীয়স্বজন রেখে যান। তার মৃত্যুতে কক্সবাজারে কর্মরত সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। সাংবাদিক ও সাংবাদিক সংগঠন, রাজনৈতিক নেতাসহ বিভিন্ন সামাজিক সংগঠন সাকিলের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছে।

x

Check Also

কক্সবাজার সৈকতে উদ্ধার মরদেহের সংখ্যা বেড়ে ৬ জনে দাড়িয়েছে

কক্সবাজার সৈকতের সি-গাল পয়েন্ট থেকে উদ্ধার মরদেহের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। বুধবার ভোররাত সাড়ে ...