সাম্প্রতিক

যশোর বেনাপোল সড়কে প্রাণ গেল দুইজনের

বেনাপোল সড়কে প্রাণ গেল ব্যবসায়ীসহ দুই ব্যক্তির।একজন ট্রান্সপোর্ট ব্যবসায়ী শাহাদাৎ হোসেন নেদু এবং অন্যজন ভ্যানচালক আলী আকবার।

বুধবার দুপুর ১২টায় ‘গ্রীনলাইন পরিবহনে’র চাপায় শাহাদৎ এবং সকালে ট্রাকচাপায় আলী আকবর মারা যান।

বেনাপোলের আমড়াখালী এলাকায় বুধবার দুপুরে গ্রীনলাইন পরিবহনের চাপায় শাহাদৎ হোসেন নেদু নামে এক ট্রান্সপোর্ট ব্যবসায়ী নেতা নিহত হন। নিহত শাহাদত হোসেন বেনাপোলের নামাজ গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। প্রতিবাদে বন্দর থেকে  সব ধরনের মালামাল পরিবহন বন্ধ করে দিয়েছে ট্রান্সপোর্ট মালিক সমিতি। 

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মাসুদ করিম জানান, বেলা ১২টার দিকে আমড়াখালী গোডাউন থেকে নিহত শাহাদৎ হোসেন নেদু বেনাপোলের দিকে আসছিলেন। এসময় গ্রীন লাইন পরিবহনের ঢাকাগামী (ঢাকা মেট্রো-ব-১১-৩৪০৪) নম্বরের একটি এসি বাস চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। স্থানীয়রা তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পুলিশ গ্রীন লাইন পরিবহনের বাসটি আটক করলেও পালিয়ে যায় ড্রাইভার ও হেলপার। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

এ দিকে বেনাপোল বন্দরের সামনে সকালে ট্রাকচাপায় আলী আকবর নামে এক ভ্যানচালক মারা গেছেন। নিহত আলী আকবর বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের পুটে আহম্মদের ছেলে।

স্থানীয়রা জানায়, ট্রাকটি মালামাল পরিবহনের জন্য বেনাপোল বন্দরে প্রবেশ কালে তিন নম্বর গেটের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি ভ্যানকে চাপা দেয়। পুলিশ ট্রাকটি জব্দ করলেও পালিয়ে যায় চালক।

x

Check Also

মা তার সদ্য ভূমিষ্ঠ সন্তানকে বিক্রি করে দিলেন পাঁচ হাজার টাকায়

দরিদ্রতার নির্মম কষাঘাতে জর্জরিত এক মা তার সদ্য ভূমিষ্ঠ কন্যা শিশুকে মাত্র পাঁচ হাজার টাকায় ...