সাম্প্রতিক

যশোরে সেলুনে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

photo-1476342667যশোরের ঝিকরগাছা উপজেলায় এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার সকালে গদখালী বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ইউপি সদস্যের নাম রাহাত জান সর্দার (৩৮)। তিনি গদখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। এ ছাড়া গদখালী ফুলচাষি ও ফুল ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদকও ছিলেন তিনি।

এর আগে গত রমজান মাসে রাহাত জান সর্দারের ভাই হাসান সর্দারও নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন।

নিহত রাহাত জান সর্দারের আরেক ভাই মিজানুর রহমান জানান, আজ সকাল ৯টার দিকে রাহাত জান গদখালী বাজারে একটি সেলুনে দাড়ি শেভ করাচ্ছিলেন। এ সময় দুটি মোটরসাইকেলে ছয়জন দুর্বৃত্ত এসে তাঁকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আবদুল্লাহ আল মামুন বলেন, রাহাত জানের ডান হাতের ওপরের অংশে গুলি লেগেছিল। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালেহ মাসুদ করিম বলেন, রাহাত জানের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। সেইসঙ্গে কেন এই হত্যাকাণ্ড তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

রাহাত জানের ভাই মিজানুর রহমান জানান, গত ২৮ রমজান রাতে তাঁদের আরেক ভাই হাসান সর্দার নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন। ওই হত্যা মামলার বিষয়গুলো দেখাশোনা করতেন রাহাত জান। ওই মামলার আসামিরাই রাহাত জানকে হত্যা করতে পারে বলে ধারণা করছেন পরিবারের সদস্যরা।