সাম্প্রতিক

বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়ে যুবক খুন

যশোর: যশোরে রনি ওরফে বাবু (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় যশোর কালেক্টরেট পার্কের গেটের সামনে এ ঘটনা ঘটে।

রনি শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার মৃত আলী হোসেনের ছেলে। তিনি শহরতলীর রাজারহাট প্লাস্টিক ফ্যাক্টরিতে কাজ করতেন।

নিহতের বন্ধু আরিফ হোসেন জানিয়েছেন, শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে তারা কালেক্টরেট পার্কে বাবুর বান্ধবী ইভা আক্তারের সাথে দেখা করতে যান। বিকেল সাড়ে ৫টার দিকে তারা পার্কে ভেতর গল্প করছিলো। এসময় সেখানে ফিরোজ নামে এক যুবক বাবুকে ডাক দেয়। ফিরোজ তাদের পরিচিতই। বাবু পার্কের গেটের সামনে গেলে ফিরোজ তার (বাবু) কাছে সানগ্লাস চায়। কিন্তু বাবু সানগ্লাস না দেয়ায় তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ফিরোজ বাবুকে ছুরিকাঘাত করে। পরে বাবুকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বান্ধবী ইভা জানিয়েছেন, তিনি বাবুর সাথে দেখা করার জন্য শার্শা থেকে যশোরে আসেন। পার্কের মধ্য থেকে তিনজন যুবক বাবুকে ডেকে নেয় এবং ছুরিকাঘাত করে। কী কারণে ছুরিকাঘাত তা তিনি জানেন না।

তবে ইভা অভিযোগ করেছেন, হাসপাতালে নিয়ে যাওয়ার পর বাবুকে কোনো চিকিৎসক দেখেননি। বিনা চিকিৎসায় বাবুর মৃত্যু হয়েছে।

হাসপাতালের সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক সাইদুর রহমান জানিয়েছেন, রোগীকে যখন হাসপাতালে আনা হয় তখন তার অবস্থা সংকটাপন্ন ছিল। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজমল হুদা জানিয়েছেন,  এ হত্যকাণ্ডে ফিরোজের নামে অভিযোগ পেয়েছি। তাকে ও তার সঙ্গীদের আটকের চেষ্টা চলছে।