সাম্প্রতিক

বাগেরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ: নিহত ২

বাগেরহাট: আজ শনিবার ভোররাত সাড়ে ৪টার দিকে ফকিরহাটের ফলতিতা মৎস্য আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহত দুজনের পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৬ জন। আহতদের মধ্যে মোতাহার (৫০), আসাদ (৫৫), মিরাজ (১৮), লুৎফুন্নেছা (৫০), তানিয়া (৭), বেল্লাল (২৫), ফাতেমা (৪৮), রহিমা (৪৫), হিরা (১৬) ও রোকসানাকে (৩৫) গুরুতর অবস্থায় ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হতাহতদের অনেকের বাড়ি বাগেরহাটের মোড়েলগঞ্জ ও শরণখোলা উপজেলায়। আহত ব্যক্তিদের উদ্ধারে কাজ করছেন ফকিরহাট থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জয় দে ও এসআই বিধান চন্দ্র। তাঁরা জানান, মাওয়া-খুলনা মহাসড়কের ফকিরহাটের ফলতিতা নামকস্থানে একটি দাঁড়িয়ে থাকা ট্রাককে বনফুল পরিবহনের যাত্রীবাহী বাস সজোরে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশের মারাত্মক ক্ষতি হয়। এ সময় বাসে থাকা ১৮ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতদের মধ্যে দুজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তবে তাঁদের পরিচয় এখনো জানা যায়নি। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক অভিজিৎ পাল জানান, ফকিরহাটের দুর্ঘটনায় আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতলে দুজন মারা গেছেন। তাদের একজন বাসের সুপার ভাইজার বলে প্রাথমিকভাবে জানা গেছে।