সাম্প্রতিক

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষ শান্তিতে থাকে: মাশরাফি

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী, জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ভোটারদের উদ্দেশে বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ শান্তিতে থাকে। তাই ৩০ ডিসেম্বর আপনারা আওয়ামী লীগকে বিজয়ী করবেন; জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

সোমবার বিকেলে লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের সিডি মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কোনো প্রতিহিংসার রাজনীতি করতে চাই না। নড়াইলকে বিশ্বের অন্যতম বাসযোগ্য স্থান হিসেবে গড়ে তুলতে চাই। নড়াইল হবে বাংলাদেশের মডেল জেলা। আপনারা আমার জন্য দোয়া করবেন।

উপস্থিত জনতার উদ্দেশে মাশরাফি আরও বলেন, আমি আপনাদের নড়াইলের সন্তান, লোহাগড়ার জামাই। নৌকা প্রতীকে আমাকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা নৌকায় ভোট দেবেন। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের সেবা ও নড়াইলের উন্নয়নের সুযোগ করে দিয়েছেন। নৌকায় ভোট দিলে নড়াইল-লোহাগড়ার উন্নয়ন হবে।

জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শামসুল হক মিয়ার সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শিকদার আবদুল হান্নান রুনু, সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুনজুরুল করিম মুন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. সালাউদ্দিন, জয়পুর ইউপি চেয়ারম্যান আকতার হোসেন, শালনগর ইউপি চেয়ারম্যান খান তসরুল আলম, আওয়ামী লীগ নেতা সুজন রহমানসহ বিভিন্ন ইউনিয়নের নেতারা।

মাশরাফি এদিন সকাল থেকে রাত পর্যন্ত নির্বাচনী এলাকা লোহাগড়ার ৭টি ইউনিয়নে ১৫টি পথসভাও করেন। সকালে নড়াইলের বাসা থেকে বের হয়ে লোহাগড়ার মিঠাপুর বাজার, কালিনগর, লাহুড়িয়া বাজার, মাকড়াইল স্কুল মাঠ, বাতাসী স্লুইস গেট, শিয়েরবর হাট, মানিকগঞ্জ, ছত্রহাজারী বাজার, কামঠানা বাজার, পাংখারচর ও সুচাইল-পাচাইল এলাকায় পথসভা করেন। এ সময় সাধারণ ভোটাররা ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মাশরাফিকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না