সাম্প্রতিক

খুলনায় আজ প্রধানমন্ত্রীর জনসভা

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা এক দিনের সফরে আজ খুলনায় আসছেন। জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি ভাষণ দেবেন।

দ্বিতীয় দফা সরকার গঠনের পর শেষ মুহূর্তে তার এ সফর দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অবহেলিত মানুষের কাছে ব্যাপক গুরুত্ব বহন করছে। উন্নয়নের পাশাপাশি প্রত্যাশা নিয়ে ইতিমধ্যে বিভিন্ন দাবি করা হচ্ছে নাগরিক সমাজসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের পক্ষ থেকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেলা ১১টায় খালিশপুরের ঈদগাহ ময়দানে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের জাতীয় সম্মেলনের উদ্বোধন করবেন। বিকাল ৩টায় খুলনা সার্কিট হাউস মাঠে ৪৭টি প্রকল্পের উদ্বোধন ও ৫২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। প্রধানমন্ত্রীর খুলনায় আগমন উপলক্ষে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

সারা নগরীতে তাকে স্বাগত জানিয়ে তোরণ নির্মাণ করা হয়েছে। কেসিসি, ওয়াসা ও সড়ক বিভাগসহ বিভিন্ন সংস্থা শেষ মুহূর্তে ভাঙাচোড়া আর খানাখন্দ সড়ক মেরামতে নেমেছে। অন্যদিকে প্রধানমন্ত্রীর জনসভাস্থলে ১১০ ফুট নৌকামঞ্চ নির্মাণ করা হয়েছে।

জনসভা উপলক্ষে আ’লীগের মতবিনিময় : প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে শুক্রবার বিকালে খুলনা প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন আওয়ামী লীগের নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ স্বপন এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক এমপি, মহানগর সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

x

Check Also

আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত নেতাদের নামের তালিকা

দলীয় সিদ্ধান্ত অমান্য করায় আওয়ামী লীগ থেকে দুই শতাধিক নেতা বহিষ্কার হতে যাচ্ছেন। এরই মধ্যে ...