সাম্প্রতিক

আলমডাঙ্গায় জন্মগত ঠোটকাটা ও তালুকাটা রোগির চিকিৎসা ক্যাম্প উদ্বোধন

আলমডাঙ্গায় আল-নুর ফাউন্ডেশনের উদ্যোগে জন্মগত ঠোটকাটা ও তালুকাটা রোগির চিকিৎসা দেওয়া হয়েছে। ২৯ এপ্রিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলমডাঙ্গার আল আরাফা প্রাইভেট হাসপাতালে জন্মগত ঠোটকাটা ও তালুকাটা রোগির চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন। এ সময় তিনি বলেন, চিকিৎসাসেবা পাওয়া প্রতিটি ব্যক্তির নাগরিক অধিকার। আমাদের রাষ্ট্র সকল জনগণের চিকিৎসাসেবা প্রদানে সক্ষমতা অর্জন করে উঠতে পারেনি। সে কারণে সমাজের সক্ষম ব্যক্তিদের সেবার মহান ব্রত নিয়ে এগিয়ে আসা উচিৎ। সমাজের কোন অংশকে অবহেলা করে দেশের উন্নয়ন সম্ভব নয়। দেশকে উন্নত বিশ্বের দুয়ারে পৌঁছে দিতে হলে সমাজের সুষম উন্নয়ন প্রয়োজন। এ চিকিৎসা ক্যাম্প আয়োজন করায় তিনি আল নূর ফাউন্ডেশন, অনলাইন নিউজ পোর্টাল সাম্প্রতিকী ডট কম ও উই ফর অল সংগঠণকে অভিনন্দন জানান। এ সময় তিনি জন্মগত ঠোটকাটা ও তালুকাটা রোগিদের চিকিৎসার মহান ব্রত নিয়ে ঢাকা থেকে আগত মেডিকেল টিমকে ধন্যবাদ জানান।
দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার ব্যুরো প্রধান ও অনলাইন নিউজ পোর্টাল সাম্প্রতিকী ডট কম’র সম্পাদক রহমান মুকুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন – নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন। বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা বণিক সমিতির সভাপতি মকবুল হোসেন, আলমডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি শাহ আলম মন্টু, অ্যাসোসিয়েট প্রফেসর ডাক্তার আসলাম আল মেহেদী, অধ্যাপক ডাক্তার সৈয়দ সামসুদ্দিন আহমেদ, ডাক্তার ইমরুল কায়েশ, ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক জালাল আহমেদ, উই ফর অল’র আলমডাঙ্গা পরিচালক খন্দকার রিয়েল, স্বপ্নঘর ফাউন্ডেশন আলমডাঙ্গার কর্মসূচী বাস্তবায়ন অফিসার সাংবাদিক শরিফুল ইসলাম রোকন, আল আরাফা হাসপাতালের স্বত্বাধিকারী শেখ নূর মোহাম্মদ হোসাইন টিপু, হারুন অর রশিদ, মামুন রেজা।
ডাক্তার আতিক বিশ্বাসের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক তৌহিদ ইসলাম, সাংবাদিক আসাদুজ্জামান শেখ স্বপন, সাংবাদিক সুজন ইভান, জামাল হোসেন, মফিজুল ইসলাম , লিমন মল্লিক প্রমুখ।