সাম্প্রতিক

নিয়োগ দেবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের অধীন সংস্থা বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট প্রথম, দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির শূন্য পদগুলোয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট ১০টি পদে মোট ১২ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

ব্যবস্থাপক, উপব্যবস্থপক, সহকারী প্রধান হিসাবরক্ষক, প্রোগ্রামার, সহকারী প্রধান হিসাব নিরীক্ষক, হিসাবরক্ষক, নিরীক্ষা কর্মকর্তা, উপসহকারী প্রকৌশলী, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর।

পদসংখ্যা

১০টি পদে মোট ১২ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে বাণিজ্য/পরিসংখ্যান/অর্থনীতি বিষয়ে স্নাতকোত্তর পাসসহ কম্পিউটার বিজ্ঞানে স্নাতক পাস ও উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারেন। কিছু কিছু পদের জন্য এক থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞাতার প্রয়োজন। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে, তবে কিছু কিছু পদের জন্য অভিজ্ঞতার ভিত্তিতে অনূর্ধ্ব ৩৭ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন-ভাতা

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন-ভাতা প্রদান করা হবে। যেখানে ন্যূনতম বেতন ১০,২০০ থেকে সর্বোচ্চ ৬৯,৮৫০ টাকা পর্যন্ত।

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ সব শিক্ষাগত যোগ্যতার সনদ ও অন্যান্য কাগজপত্র নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে। আবেদনের বিস্তারিত বিজ্ঞপ্তিতে।

ঠিকানা : সচিব, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট (৫ম তলা), স্বাধীনতা ভবন, ৮৮ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০।

আবেদনের শেষ তারিখ

আবেদনের শেষ সময় আগামী ২০ মে, ২০১৯ পর্যন্ত।